নিজের থাকার অ্যাপার্টমেন্ট বেচে দিলেন কারিশমা কাপুর

এক সময়ের অতি জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। তার মা ববিতা কাপুরকে নিয়ে দক্ষিণ মুম্বাইয়ের খারের রোজ কুইনের অ্যাপার্টমেন্টে বসবাস করতেন তিনি। হঠাৎ অ্যাপার্টমেন্টটি বিক্রি করে দিয়েছেন এই অভিনেত্রী।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, রোজ কুইনের লেভেল-১০ এ ছিল কারিশমার অ্যাপার্টমেন্ট। গত ডিসেম্বরে এটি বিক্রি করেন। ১৬১০ স্কয়ার ফিটের অ্যাপার্টমেন্টটি ১০ কোটি ১১ লাখ রুপিতে বিক্রি করেছেন।

তবে কী কারণে এটি বিক্রি করলেন তা জানা যায়নি। এছাড়া অন্য কোথাও অ্যাপার্টমেন্ট কিনছেন কিনা সে বিষয়েও কিছু বলেননি এই অভিনেত্রী।

মুম্বাইয়ের বান্দ্রায় কারিশমার ৬৭৫ স্কয়ার ফিটের আরেকটি অ্যাপার্টমেন্ট ছিল। ২০১৮ সালে ১ কোটি ৩৯ লাখ রুপিতে সেটিও বিক্রি করেন দেন এই অভিনেত্রী।

২০০৩ সালে ধনাঢ্য ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে ঘর বেঁধেছিলেন কারিশমা কাপুর। বিয়ের কয়েক বছর পরই তাদের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব। ২০০৫ সালে প্রথম মেয়ে সামায়রার জন্মের পর তারা আলাদা থাকতে শুরু করেন।

২০১০ সালে আবার তারা মিলিত হন। সে বছরই জন্ম নেয় তাদের দ্বিতীয় সন্তান কিয়ান রাজ কাপুর। ২০১৬ সালে আদালতের মাধ্যমে এই সংসারের ইতি টানেন কারিশমা।

কিন্তু কয়েকদিন আগে কারিশমার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর অভিযোগ করেন, শুধু অর্থের জন্য কারিশমা তাকে বিয়ে করেছিলেন। আর এটা পরিকল্পিতভাবে করেছিলেন কারিশমা।

-----------------------------------------------------------Moral Media Bangladesh, Publisher: Md Masud Rana (Redwan Masud) Elephant Road, Kataban, Dhaka, Bangladesh ------------------------------------------------------