চট্টগ্রামের নয়, মনে হয়েছে ইউরোপের রাস্তা: প্রধানমন্ত্রীর প্রশংসায় নায়ক রিয়াজ

ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে পুরো রাস্তাটাই ইউরোপের রাস্তা বলে মনে হয়েছে চিত্রনায়ক রিয়াজের কাছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে এভাবেই গণমাধ্যমে বলছিলেন রিয়াজ।

রোববার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর সমর্থনে প্রচারণায় এ কথা বলেন নায়ক রিয়াজ।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামবাসীর জন্য দুহাত ভরে দিয়েছেন। যার প্রমাণ আমরা দেখেছি আসার পথে। চট্টগ্রামে যে রাস্তা দিয়ে এসেছি সেটা বাংলাদেশের রাস্তা মনে হয়নি।

মনে হয়েছে ইউরোপের রাস্তা। নেত্রী চট্টগ্রামের নগরপিতা হিসেবে আলহাজ্ব রেজাউল করিমকে মনোনয়ন দিয়েছেন। আমরা মনে করি রেজাউল করিমের হাত ধরে চট্টগ্রাম আরও সমৃদ্ধ হবে এবং উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

এসময় তিনি সবার কাছে রেজাউল করিমের পক্ষে নৌকা মার্কায় ভোট চান এবং চট্টগ্রামের মানোন্নয়নে রেজাউল করিমের পক্ষে প্রচারণায় সবার অগ্রণী ভূমিকা আশা করেন। সভায় অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ, নায়ক ফেরদৌস, শমী কায়সার, তারিন, তানভীর সুইটি, অপু বিশ্বাসসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরও পড়ুন...

বাবাকে নিয়ে উক্তি

মাকে নিয়ে উক্তি

-----------------------------------------------------------Moral Media Bangladesh, Publisher: Md Masud Rana (Redwan Masud) Elephant Road, Kataban, Dhaka, Bangladesh ------------------------------------------------------