বাবাকে ‘অমূল্য সম্পদ’ উপহার দিলেন ভারতের ওয়াশিংটন সুন্দর

সদ্য শেষ হওয়া অস্ট্রেলিয়া-ভারত মধ্যকার সিরিজে চোট সমস্যা বেশ ভুগিয়েছে সফরকারীদের। আর তাতেই কপাল খুলেছে উদীয়মান অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরের। ভারতের ৩০১ নম্বর টেস্ট ক্রিকেটার হিসেবে অভিষেক হয়েছে সুন্দরের। দেশে ফিরে নিজের টেস্ট ক্যাপটা বাবাকে উপহার দিয়েছেন তিনি।

৩০১ নম্বর টেস্ট ডেব্যু ক্যাপ বাবার হাতে তুলে দেন ওয়াশিংটন সুন্দর। তার বাবা এম সুন্দরও ক্রিকেট খেলতেন। সম্ভাব্যদের তালিকায় থাকলেও অল্পের জন্য তামিলনাডু দলের হয়ে রঞ্জি খেলার সুযোগ

পাননি তিনি। বাবার হাতে জাতীয় দলের টেস্ট ক্যাপ তুলে দিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সুন্দর। ক্যাপশনে লেখেন, ‘অমূল্য সম্পদ’।

টেস্ট অভিষেকে ব্রিসবেনের গাব্বায় দুই ইনিংসে ৪টি উইকেট নেন ওয়াশিংটন সুন্দর। সেই সঙ্গে প্রথম ইনিংসে অনবদ্য ৬২ রান করেন তিনি। ইনিংসটিতে সপ্তম উইকেটে শার্দুল ঠাকুরের সঙ্গে জুটি বেঁধে দুরন্ত করেছেন লড়াই।

আরও পড়ুন...

বাবাকে নিয়ে উক্তি

মাকে নিয়ে উক্তি

-----------------------------------------------------------Moral Media Bangladesh, Publisher: Md Masud Rana (Redwan Masud) Elephant Road, Kataban, Dhaka, Bangladesh ------------------------------------------------------