ইসলামের প্রতি মনোযোগী হচ্ছেন কুদ্দুস বয়াতি, ওয়াদা করেছেন দাড়ি রাখবেন

আব্দুল কুদ্দুস বয়াতি,বাংলার অনেক পুরোনো গানের যো’দ্ধা। ধীরে ধীরে ইসলামী সংগীতের প্রতি মনোযোগী হচ্ছে। এদের মাথায় পাগড়ী পড়িয়ে দেয়া আমাদের বড় সফলতা। আমার সাথে ওয়াদা করেছেন সামনে থেকে দাড়ি রেখে দিবেন এবং সবসময় ইসলামী সংগীত নিয়ে কলরবে কাজ করবেন।

কিছুদিন আগেও আসিফ আকবার, ইমরানরা ইসলামী সংগীত গেয়েছেন এবং মশিউর ভাইও পাগড়ী জুব্বা পড়ে সংগীত আপলোড করেছেন, হ্যাপি, এ্যানি খানরাও খাস পর্দায় অবস্থান করছেন, সেটা দেখে অনেক প্রশান্তি পেয়েছেন ভক্তদের হৃ’দয়।

ইসলামী সংগীত মানুষের আত্মার খো’রাক মনকে প্রশান্ত করে রাখে, ঈমানকে মজবুত ও শক্তিশালী করে, জজবায় আন্দোলিত করে মুমিনের অন্তর।

কোরান-সুন্নাহ অনুযায়ী হতে হবে ইসলামী সংগীত, ধীরে ধীরে অপসংস্কৃতির নায়ক-নায়িকা,শিল্পী বন্ধুরাও ইসলামী সংগীতের প্লাটফর্মে চলে আসবে ইনশাআল্লাহ।

আলহামদুলিল্লাহ কুদ্দুস বয়াতির সাথে “আজরাইল” শিরনামে আমার একটি ডুয়েট অডিও ভিডিও সংগীতের কাজ সম্পন্ন হয়েছে। অল্পকিছুদিনের মধ্যে KALARAB TV তে আপলোড করবো। ধন্যবাদ জানাই কলরবের অন্যতম দায়িত্বশীল বুরহান উদ্দিন ভাইকে। সুত্র: কলরব শিল্পি আবু সুফিয়ানের ফেসবুক পেজ থেকে।

আরও পড়ুন...

বাবাকে নিয়ে উক্তি

মাকে নিয়ে উক্তি

-----------------------------------------------------------Moral Media Bangladesh, Publisher: Md Masud Rana (Redwan Masud) Elephant Road, Kataban, Dhaka, Bangladesh ------------------------------------------------------