নৌকার প্রচারণায় এবার মাঠে নামলেন ফেরদৌস-পূর্ণিমা

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে ২য় দিনের মত আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরীর শেষ দিনের প্রচারণায় অংশ নিয়েছেন ঢাকা থেকে আগত শোবিজের তারকারা, তবে গতকালের প্রচারণায় রিয়াজ

আহ‌মেদ, তানভীন সুই‌টি, অরুনা বিশ্বাস, মীর সা‌ব্বির, তা‌রিন, বিজরী বরকতউল্লাহ, মা‌হিয়া মা‌হি, অপু বিশ্বাস ও সায়মন সা‌দিকের উপস্থিত দেখা গেলেও আজ নতুন করে এই বহরে যোগ দিয়েছেন ফেরদৌস ও পূর্নিমা।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘আমরা সকাল ৭ টার ফ্লাইটে চট্টগ্রামে এসেছি। এখানে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় অংশ নিয়েছি।

প্রেসক্লাব থেকে শুরু করে এয়ারপোর্ট পর্যন্ত চষে বেড়াবো আজ। আওয়ামী লীগকে প্রার্থীকে জেতাতে আমরা ভোটারদের মাঝে এসেছি।’

তবে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে আসা ৯ তারকার মাঝে প্রচারণা শেষ করে গতকাল সন্ধ্যায় ঢাকায় ফিরে যান মাহিয়া মাহি, অপু বিশ্বাস, মীর সাব্বির ও তারিন। আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই মুহূর্তে চট্টগ্রাম নির্বাচনী নগরীতে পরিণত হয়েছে।

আরও পড়ুন...

বাবাকে নিয়ে উক্তি

মাকে নিয়ে উক্তি

-----------------------------------------------------------Moral Media Bangladesh, Publisher: Md Masud Rana (Redwan Masud) Elephant Road, Kataban, Dhaka, Bangladesh ------------------------------------------------------