যুক্তরাজ্যফেরত আরও ৩৬ যাত্রী বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গত ২৪ ঘণ্টায় (৫ ফেব্রুয়ারি সকাল আটটা থেকে ৬ ফেব্রুয়ারি সকাল আটটা পর্যন্ত) সাতটি ফ্লাইটের যুক্তরাজ্যফেরত আরও ৩৬ জন যাত্রীকে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

তারা সরকার নির্ধারিত আবাসিক হোটেলে নিজ খরচে সাত দিনের কোয়ারেন্টাইনে থাকবেন।

এ নিয়ে ১ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত যুক্তরাজ্যফেরত কোয়ারেন্টাইনে যাওয়া যাত্রীর সংখ্যা বৃদ্ধি পেয়ে এক হাজার ৩৪৫ জনে দাঁড়িয়েছে।

রোববার (৭ ফেব্রুয়ারি) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত সহকারী বিমানবন্দর স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাসান ফেরদৌস এসব তথ্য তিনি।

তিনি জানান, আবাসিক হোটেলে কোয়ারেন্টাইনে পাঠানো ৩৬ জন যাত্রীর মধ্যে দুবাই থেকে আগত ইকে ৫৮২ ফ্লাইটের ১০ জন, দোহা থেকে আগত কিউর ৬৪০ ফ্লাইটে সাতজন, ইস্তাম্বুল থেকে আগত টিকে ৭১২ ফ্লাইটের দুইজন, আবুধাবি থেকে আগত ইওয়াই ২৪০ ফ্লাইটে একজন, বাহরাইন থেকে আগত জিএফ ২৫০ ফ্লাইটের ছয়জন, আবুধাবি থেকে আগত থ্রিএল ৬৩ ফ্লাইটে নয়জন এবং দোহা থেকে আগত কিউর ৬৩৪ ফ্লাইটের একজন রয়েছেন।

প্রসঙ্গত, গত ৫ ফেব্রুয়ারি সকাল আটটা থেকে ৬ ফেব্রুয়ারি সকাল আটটা পর্যন্ত সময়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে বিশ্বের বিভিন্ন দেশ থেকে মোট পাঁচ হাজার ৮০৩ জন যাত্রী দেশে ফিরেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *