বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং। ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। বিকাল ৩:১৭








প্রচ্ছদ » এক্সক্লুসিভ

আমরা দুজন দেখতে কে কেমন জানি না , তবুও ভালবাসি

আধুনিক এ যুগে  ভালবাসা শব্দটার হয়ত কোন মূল্য নেই । এ আধুনিক যুগে বিরল এক নজির স্থাপন করেছেন এক প্রেমিক যুগল । তবে সাধারণ মানুষের মত নয়, তারা তো অসাধারণ।তারা দুনো জনেই প্রতিবন্ধী ।এতোক্ষন যাদের কথা বলছিলাম তারা হলেন বলছি রফিকুল ইসলাম (২৩) ও নাসরিন আকতারের (১৯) ভালবাসার কথা। নাসরিন ও রফিক দুজনই শিক্ষিত।

তাদের পরিচয় ১৮ বছর আগে প্রাইমারি স্কুলে। রফিকুলের বয়স যখন এক বছর, তখন টাইফয়েডে ভুল চিকিৎসার জন্য তার দু’চোখ পুরোপুরি অন্ধ হয়ে যায়। আর নাসরিন জন্ম থেকেই অন্ধ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

রফিকুল জানায়, ‘নাসরিন আমার প্রেমের প্রস্তাব ৯ বার প্রত্যাখ্যান করে। এখনকার যুগে সবাই চেহারা দেখে প্রেমে পড়ে। মানুষের ভিতরকার মনের প্রেমে পড়ে না কেউ। অথচ আমরা কেউ কখনো কাউকে দেখিনি। আমাদের কাছে কারো উচ্চতা গায়ের রং চেহারা কিছুই আসে যায় না। আমরা জানি না কে দেখতে কেমন।’

নাসরিন বলে, ‘আমি জানি না রফিক দেখতে কেমন। আমাকে রফিক বারবার প্রপোজ দেয়ার পরে রিজেক্ট করতে করতে একটা সময় রফিককে অনুভব করতে পারি। আমি আর রফিক খুব ভালো বন্ধু ছিলাম। আমি কখনো কল্পনাও করিনি আমাদের ফ্রেন্ডশীপের বাইরে কোন কিছু হবে। কিন্তু রফিকে পাগলাটে ভালোবাসায় আমিও রফিকের প্রেমে পড়ে যাই। আমরা প্রেমের সম্পর্কে জড়াই।’

এ সময়  রফিক বলেন,মন থেকে আমি এখন একটি চাকরি খুঁজছি। একটি চাকরি পেয়ে গেলে আমি নাসরিনকে নিয়ে একটু ভালোভাবে থাকতে পারতাম। প্রেমিকা নাসরিনকে নিয়ে বলেন, নাসরিন একটি অসাধারণ  মেয়ে। সে সব রান্না করতে পারে। সব ধরনের কাজ করতে পারে আমি তার সাথে সারাজীবন থাকতে চাই ।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী