বুধবার, ১৬ই জানুয়ারি, ২০১৯ ইং। ৩রা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। বিকাল ৫:৫১








প্রচ্ছদ » শিক্ষা

পড়াতে গিয়ে শিক্ষার্থীর মাথাই ফাটিয়ে দিলেন শিক্ষক!

আমাদের দেশের শিক্ষাব্যাবস্থা এখনো ঠিক আগের মতই রয়ে গেলো । কোনো পরিবর্তন আনা গেলো না।  শিক্ষার্থীদের ভালবেসে পড়াতে পারেন না আজকালের শিক্ষকেরা। শারিরিক আঘাগ না করলে যেন তারা পড়াতেই পারেন না!

বাগেরহাটের মোরেলগঞ্জের এক শিক্ষা প্রতিষ্ঠানে ঘটে গেলো এক লোমহর্ষক ঘটনা। ডাস্টার দিয়ে আঘাত করে শিশু শ্রেণির এক শিক্ষার্থীর মাথাই ফাটিয়ে দিলেন শিক্ষক!

আজ মঙ্গলবার (৩০ অক্টোবর) সকালে উপজেলার পঞ্চকরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শামীম আহসান, শিক্ষার্থী লামিয়া আক্তারের মাথায় ডাস্টার দিয়ে আঘাত করে মাথা ফাটানোর ঘটনাটি ঘটে।

পরে স্থানীয়রা লামিয়াকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নেয়। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য ফেরদাউস মুন্সি বলেন, ‘বিদ্যালয়ের সহকারি শিক্ষক শামীম আহসান লামিয়া নামে এক শিক্ষার্থীর মাথায় আঘাত করেছে।

এমন সংবাদ পেয়ে আমরা বিদ্যালয়ে গিয়ে শিশুটিকে উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছি।’ এ ব্যাপারে কথা বলার জন্য অভিযুক্ত মিক্ষক শামীম আহসানকে ফোন করা হলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

প্রধান শিক্ষক দুলাল চন্দ্র হাওলাদার বলেন, বিষয়টি আমি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। তারা প্রয়োজনী ব্যবস্থা গ্রহন করবেন। মোরেলগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা আশিষ কুমার নন্দি বলেন, ‘আমরা বিষয়টি শুনেছি। তদন্ত করে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

আরও পড়ুন... গুণীজনের ১০০ বাণী , যা আপনার জীবনকে বদলে দিতে পারে