রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৮ ইং। ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১১:০২








প্রচ্ছদ » বিশ্ব সংবাদ

দামি গাড়ি-বাড়ি দেখে কি প্রেম হয়? দেখুন ভিডিওতেই….

দামি গাড়ি কিংবা দামী বাড়ি কোনোটা দেখে কি আর প্রেম হয়? প্রেম হয় দুটি মনে মনে । নদীতে বাতাশ বিনা যেমন ঢেউ আসেনা তেমনী হৃদয়ে হৃদয় বিনা প্রেম আসেনা। টাকা পয়সাই মানুষকে সুখ দিতে পারেনা।

প্রয়োজন শুধুমাত্র একটু ভালবাসার। সম্প্রতি প্রেম নিয়ে চীনে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত কেউ একজন গোটা ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। তার পরেই ভাইরাল হয়ে যায় এটি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

ভিডিওতে যা যা ঘটেছিলো ঠিক তা মোড়ল নিউজের  পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।  দেখা গিয়েছে ল্যামবোরগিনি করে এক যুবক রাস্তায় অপেক্ষা করছেন। আশেপাশের গোটা এলাকা সাজিয়ে রেখেছেন তিনি।

কিছুক্ষণ পরেই নিজের ভালোলাগার মেয়েটিকে আসতে দেখে, তাঁর সামনে হাঁটু গেড়ে বসে প্রেম প্রস্তাব দেন ওই যুবক। কিন্তু তার পরেই বিচিত্র কাণ্ড ঘটল। দামি গিফট, গাড়ি দেখেও ওই যুবকের প্রেমের প্রস্তাবে সাড়া দিলেন না ওই যুবতী।

এর পরেই ওই যুবক জোরাজুরি শুরু করেন। রেগে গিয়ে ওই তরুণী তাঁর বান্ধবীকে নিয়ে সেখান থেকে চলে যান স্বাভাবিকভাবেই রেগে যান ওই যুবক।

গিফটের প্যাকেটগুলো নিজের বন্ধুদের দিকেই ছুঁড়ে মারতে থাকেন তিনি। তেড়ে গিয়ে মারতে যান সবাইকে। অনেক কষ্টে শান্ত করা হয় তাঁকে। ওই যুবক কিংবা যুবতীর নাম, পরিচয় জানা যায়নি।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী