বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং। ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। দুপুর ২:০১








প্রচ্ছদ » বিনোদন

ছেলেকে বিয়ে করালেন কুদ্দুস বয়াতি,পাত্রী কে জানেন?

দেশের জনপ্রিয় সংগীত শিল্পী  কুদ্দুস বয়াতি।সুর ও গান দিয়ে ভক্তদের হৃদয়ে স্থান করে নিয়েছেন দেশের এ গুনী শিল্পী । ছেলে ইলিয়াস কুদ্দুসের বিয়ের কাজ সম্পূর্ণ করলেন ‘ফোক সুপারস্টার’ কুদ্দুস বয়াতি। সম্প্রতি রাজধানীর মোহাম্মদপুর এলাকায় এই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়। কনের নাম সুমাইয়া আক্তার। তিনি মোহাম্মদপুর কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কলেজে পড়েন। কুদ্দুস বয়াতির ছেলে ইলিয়াসও মোহাম্মদপুর কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বিবিএ সম্পন্ন করেছেন।

কুদ্দুস বয়াতির পারিবারিক সূত্রে জানা যায়, সুমাইয়ার সঙ্গে ইলিয়াস কুদ্দুসের দীর্ঘদিন ধরে পরিচয় ছিল। পরে বিষয়টি পারিবারিক পর্যায়ে যায়। কিছুদিন আগে পারিবারিকভাবেই ইলিয়াস কুদ্দুস ও সুমাইয়া আক্তারের বিয়ে অনুষ্ঠিত হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

ইলিয়াস কুদ্দুস বলেন, সুমাইয়াদের গ্রামের বাড়ি পাবনা জেলায়। তবে তারা ঢাকাতেই থাকেন। ঢাকাতেই ওদের ব্যবসা। সুমাইয়ার সাথে আমার তিন বছরের পরিচয়। সে ভালো মনের একটা মেয়ে। আমাদের জন্য সকলেই দোয়া করবেন।

উল্লেখ্য, কুদ্দুস বয়াতির ৭ সন্তান। চার ছেলে তিন মেয়ে। ছেলেদের মধ্যে ইলিয়াস কুদ্দুস বড়। ইলিয়াস পড়াশোনা শেষ করে বাবার নামে গড়ে তোলা ‘কুদ্দুস বয়াতি ফাউন্ডেশন’ দেখাশোনা করছেন। এছাড়া মিডিয়ার সঙ্গেও তিনি যুক্ত রয়েছেন।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী