রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ৪:১৫










প্রচ্ছদ » অর্থ ও বাণিজ্য

এবার এরশাদের বাসায় গেলেন পারভীন ওসমান!

সামনেই আসছে জাতীয় নির্বাচন। এ নিয়ে এখন থেকেই সবার মধ্যে শুরু হয়ে গেছে বেশ উত্তেজনা। যে যার যার অবস্থান থেকে প্রস্তুতি নিচ্ছেন। নেতা কর্মীরা একের পর এক করে যাচ্ছেন বৈঠক।

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের বাসভবনে গিয়ে তার সাথে দেখা করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

গতকাল বুধবার রাতে এরশাদের আহ্বানে সাড়া দিয়ে তার বাসভবনে গিয়ে তার সঙ্গে দেখা করেন পারভীন ওসমান। এ সময় এইচ এম এরশাদ পারভীন ওসমানের কাছ থেকে তার পারিবারিক খোঁজখবরসহ রাজনৈতিক খোঁজখবর নেন।

পারভীন ওসমানের ছেলে আজমেরী ওসমান তার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে এ তথ্য জানান।

এ সময় বিভিন্ন বিষয়ে পারভীন ওসমানের সঙ্গে এরশাদের আলোচনা হয়। আলোচনায় শুরুতেই প্রয়াত এমপি নাসিম ওসমানের সঙ্গে কাটানো মুহূর্তগুলোর স্মৃতিচারণ করেন এরশাদ। এ সময় এরশাদ পারভীন ওসমানের পারিবারিক খোঁজখবর নেন।

পাশাপাশি নারায়ণগঞ্জে জাতীয় পার্টির অবস্থান সম্পর্কেও জিজ্ঞেস করেন এরশাদ। আলোচনার একপর্যায়ে পারভীন ওসমানকে আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে মাঠে কাজ করার দিক নির্দেশনা দেন।

উল্লেখ্য, জাতীয় সংসদের ২০৮ নং নির্বাচনী এলাকা নারায়ণগঞ্জ-৫ আসন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১১ নং ওয়ার্ড থেকে ২৭ নং ওয়ার্ড এবং দুইটি উপজেলার ৭টি ইউনিয়ন (আলীরটেক, গোগনগর, মদনপুর, ধামগড়, মুছাপুর, কলাগাছিয়াা, বন্দর) ইউনিয়ন নিয়ে গঠিত।

এ আসনের প্রতিটি এলাকায়ই প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমানের কাছে অনেক আগে থেকেই পরিচিত। নাসিম ওসমান এমপি থাকাকালীন জাতীয় পার্টির নেতাকর্মী, সাধারণ মানুষসহ সর্বস্তরের মানুষের সাথেই দীর্ঘদিনব্যাপী পরিচয়ের সুযোগ হয়েছে পারভীন ওসমানের সাথে।