রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৮ ইং। ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১০:৫৫








প্রচ্ছদ » ভালোবাসা ও সম্পর্ক

ফেসবুকে পরিচয় : প্রেমের টানে ভারত থেকে বাংলাদেশে কিশোরী, অতঃপর….

প্রেমের টানে বিভিন্ন দেশ থেকে বাংলাদেশে তরুণ-তরুণীদের ছুটে আসার গল্প নতুন নয়। সম্প্রতি দেশের কয়েকটি জেলায় এমন ঘটনা ঘটেছে। এবারও সেই একই ঘটনা ঘটল  মাগুরা শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের বাওখালি (শিংড়ে) গ্রামে.

এবার ফেসবুকে প্রেমের সূত্র ধরে পরিচয় হয় বাংলাদেশি যুবক শংকর মন্ডল ও ভারতীয় তরুণী সুইটি বিশ্বাসের। প্রথমে হাই, হ্যালো এরপর ধীরে ধীরে গভীর হয় তাদের প্রেম।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

এক পর্যায়ে  প্রেমিকা ভারতের পশ্চিমবঙ্গের মাজদিয়া উপজেলার বিশ্বজিৎ বিশ্বাসের মেয়ে সুইটির ডাকে দালালের মাধ্যমে ভারতের গেটে বর্ডার হয়ে মাজদিয়া গিয়ে সুইটির সঙ্গে দেখা করে প্রেমিক শংকর।

এরপর কিছুদিন বাদেই কাউকে কিছু না জানিয়ে প্রেমিক মাগুরার শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের বাওখালি (শিংড়ে) গ্রামের লাল্টু মন্ডল ছেলে শংকর মন্ডলের কাছে ছুটে আসে সুইটি।

এরপর বৃহস্পতিবার তারা ঝিনাইদহের কালীগঞ্জের কাশিপুর বেদেপল্লীতে ঘোরাঘুরি করার সময় এলাকাবাসী তাদের আটক করে। পরে কালীগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আনিচুর রহমান মিঠু মালিথার হস্তক্ষেপে তাদেরকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

ঘটনা জানার পর ওই রাতেই পরিবারের সদস্যদের উপস্থিতে শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের বাওখালি (শিংড়ে) গ্রামে শংকর ও বিউটির বিয়ে সম্পন্ন হয়। এ তথ্য নিশ্চিত করেছে ছাত্রলীগ নেতা আনিচুর রহমান মিঠু মালিথা।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী