রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৮ ইং। ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১১:০৭








প্রচ্ছদ » বিনোদন

জন্মদিনে, ওমর সানির যে ‘সারপ্রাইজে’ মুগ্ধ মৌসুমী!

বাংলাদেশের জনপ্রিয় জুটি মৌসুমী-ওমর সানি। এই জুটির অবদান বাংলা তথা ঢাকাই চলচ্চিত্রে ব্যাপক। আজ জনপ্রিয় নায়িকা মৌসুমীর জন্মদিন। তার সমসাময়িক অনেকেই আড়ালে চলে গেলেও তিনি এখনও দাপিয়ে অভিনয় করছেন তিনি।

তিনি নাকি এই বিশেষ দিনে বিশেষ চমক নিয়ে ভক্তদের সামনে হাজির হবেন। গতকাল তিনি এ কথা জানিয়েছেন । কী সেই সারপ্রাইজ তা জানতে হলে জন্মদিনের সন্ধ্যা পর্যন্ত সবাইকে অপেক্ষা করতে হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

দিনটি উদযাপন উপলক্ষে বিশেষ একটি অনুষ্ঠানেরও আয়োজন করেছেন তিনি। যেখানে তার ক্যারিয়ারের শুরু থেকে আজ পর্যন্ত যারা শুভাকাঙ্ক্ষীর ভূমিকায় ছিলেন তারা আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

রাতে মৌসুমীর জন্মদিন উপলক্ষে তাকে সাথে নিয়ে কেক কেটেছেন স্বামী চিত্রনায়ক ওমর সানি। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও পোস্ট করেছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়ক।

পোস্টের ক্যাপশনে ওমর সানি লিখেন, শুভ জন্মদিন মৌসুমী। আল্লাহ তোমাকে ভালো রাখুক, সুস্থ রাখুক। আজ তোমার ইচ্ছের প্রতিফলন ঘটুক। তোমার নতুন কাজের জন্য শুভকামনা। ওমর সানি ফ্যান ক্লাবের পক্ষ থেকে দোয়া ও শুভেচ্ছা রইল।

ফেসবুক থেকে গৃহীত; জন্মদিন উপলক্ষে মৌসুমী বলেন, ‘আমি সাধারণত আয়োজন করে জন্মদিন উদযাপন করি না। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনই আমার জন্মদিন ঘিরে বিশেষ আয়োজন করে থাকেন। আবার আমার ভক্তরাও বিশেষ আয়োজন করেন। ভক্তদের চাওয়াকে প্রাধান্য দিয়ে থাকি।

জন্মদিন উদযাপন উপলক্ষে বিশেষ সারপ্রাইজ প্রসঙ্গে মৌসুমী জানিয়েছেন, তার দীর্ঘদিনের একটি স্বপ্নের বাস্তবায়ন হতে যাচ্ছে। আজকের দিনে সেটাই ঘোষণা করবেন। তিনি আরও জানান, এই স্বপ্ন পূরণে সার্বক্ষণিক তার পাশে ছিলেন স্বামী ওমর সানী।

 

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী