রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৮ ইং। ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১০:০৮








প্রচ্ছদ » বিনোদন

শাহরুখের জন্মদিনে যা উপহার দিয়েছে ছেলে?

বলিউড জগতের বাদশা এক নামে যাকে প্রায় বিশ্ব জুড়ে সবাই চেনে তিনি হলেন শাহরুখ খান। আগে তার ছবি মানেই ছিল সুপার হিট তবে বর্তমানে তেমন কোন হিট উপহার দিচ্ছেন না দর্শকদের। তবে সিনেমার বাইরেও মাঝে মধ্যেই তিনি আসেন আলোচনায়।

বলিউড বাদশা ৫৩ বছরে পা রেখেছেন। গতকাল ২ নভেম্বর ছিল শাহরুখ খানের জন্মদিন । এদিনেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘জিরো’র ট্রেলার। গতকাল শুক্রবার সকালে ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে ভক্তদের শুভেচ্ছার জবাব দেন শাহরুখ খান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

জন্মদিনে আব্রাম শাহরুখকে কী উপহার দিয়েছে এমন প্রশ্নের জবাবে বলিউডের বাদশা হেসে বলেন, আমার ছেলে আব্রাম দেওয়ালির পুরোনো উপহার খুলে আমাকে জন্মদিনের উপহার হিসেবে দিয়েছে। আমার সন্তানরা খুব বড় হৃদয়ের।

রাত ১২টা বাজার আগেই ভক্তরা তাঁর বাড়ি ‘মান্নত’-এর সামনে ভিড় করেন। মাঝরাতে মান্নতের বিশেষ জায়গায় এসে বলিউডের ‘কিং খান’ ভক্তদের সঙ্গে দেখা করেন। সকাল হতেই শুরু হয় ব্যস্ততা। তিনি চলে যান ওয়াডালার আইম্যাক্সে। সেখানে ‘জিরো’র ট্রেলার লঞ্চের পর শাহরুখ বলেন, ‘আমি পৃথিবীর একমাত্র ব্যক্তি, যার নিজের জন্মদিনের ওপরও কোনো অধিকার নেই। আজ আমার অনুরাগীদের সঙ্গে দেখা করেছি। আপনাদের সঙ্গে সময় কাটাচ্ছি। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারি না। এত বছর পরও এত ভালোবাসা পাওয়া ভাগ্যের ব্যাপার। আমি সত্যি ভাগ্যবান।’

জানা যায়,  উত্তর প্রদেশের মিরাট শহরের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ছবিটি। ছবিটি আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে। এই ছবিতে শাহরুখ খান, সালমান খান, আমির খানএই তিন খানকে একসঙ্গে দেখা যাবে এমন এক তথ্য ফাঁস করেছেন শাহরুখ নিজে। ছবিটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই ও প্রযোজক হিসেবে আছেন গৌরী খান।ছবিটি যে ভিন্ন রকম হতে তা দর্শক আনতাচ করতেপেরেছেন ।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী