বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং। ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। দুপুর ২:৫৩








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

‘প্রেমিকা আঁখিকে হত্যা করে লাশ পানির ড্রামে ঢুকিয়ে রাখি’

সারাদেশে প্রতিনিয়ত হত্যাকান্ডের ঘটনা অহরহ ঘটছে বর্তমান সময়ে । আপন জনকে খুন করতে ও বিবেক বাধা দিচ্ছে না । এমনি একটি ভয়ংকর খুনের ঘটনা ঘটেছে রাজধানীর মোহাম্মদপুরে । জানা গেছে পানির ড্রামের ভেতর থেকে এক নারীর গলিত লাশ উদ্ধারের ঘটনায় সেলিম নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।রবিবার (৪ নভেম্বর) ঐ ব্যক্তিকে মৌলভীবাজার থেকে আটক করে পুলিশ।

 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

পরবর্তীতে লাশ গুম করার উদ্দেশ্যে বাথরুমে থাকা পানির ড্রাম খালি করে তাতে লাশ ঢুকিয়ে রাখে।এসআই আরও জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে খুনের ঘটনায় সেলিমের জড়িত থাকার সত্যতা পাওয়ায় তাকে আটক করার জন্য বিভিন্ন জেলায় অভিযান পরিচালনা করা হয়। পরে মৌলভীবাজার থেকে তাকে আটক করা হয়।

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর সোমবার দিবাগত রাতে মোহাম্মদপুরের ঢাকা উদ্যানের বি-ব্লকের একটি বাসা থেকে ৩০ বছর বয়সী ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।ঘটনার পর থেকে নিহতের স্বামী পরিচয়দানকারী সেলিম পলাতক ছিলেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা করে।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (অপারেশনস) মো. শরিফুল ইসলাম জানান, ঢাকা উদ্যান এলাকার ওই বাড়ির যে কক্ষে লাশ পাওয়া যায়, সেটি গত জানুয়ারি মাসে সেলিম নামে একজন ভাড়া নেন।

নিহত নারীকে সেলিমের স্ত্রী হিসেবে জানতেন প্রতিবেশীরা। গত দুই-তিন দিন ধরে ওই দম্পতির কাউকে দেখেননি স্থানীয়রা।গত ৩০ অক্টোবর সন্ধ্যায় ওই ঘর থেকে দুর্গন্ধ ভেসে এলে প্রথমে বিষয়টি গা করেননি বাসার লোকজন।

দুর্গন্ধ তীব্র আকার ধারণ করলে পুলিশে জানান তারা। খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে সেলিমের কক্ষে থাকা একটি ড্রামের ভেতর থেকে ওই নারীর গলিত লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনার  বিষয়ে মোহাম্মদপুর থানার উপপরির্দকশ (এসআই ) রাজিব মিয়া সত্যতা নিশ্চিত করে জানান, আটক করার পর জিজ্ঞাসাবাদে আসামি জানায় গত ২৪ অক্টোবর সকালে প্রেমিকা আঁখিকে শ্বাসরোধে হত্যা করে সে।বর্তমানে সে কারাগারে রয়েছে । অঅসা করছি প্রেমিক সেলিমকে কঠোর শাস্তির ব্যাবস্থা করা হবে।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী