রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৮ ইং। ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১০:৫৭








প্রচ্ছদ » বিনোদন

দেবের ছেঁড়া প্যান্ট নিজের হাতে সেলাই করে দিলেন উষা উত্থুপ!

দুই বাংলার জনপ্রিয় একজন অভিনেতা দেব। প্রায়ই তিনি তার দৈনন্দিন জীবন নিয়ে আলোচনায় আসেন। এবারও তার ব্যতিক্রম নয়। এবার দেবের ‘ছেঁড়া’ প্যান্ট নিজের হাতে সেলাই করে দিলেন কণ্ঠ শিল্পী উষা উত্থুপ

এমনিতেই তিনি সকলের কাছে দিদি। কিন্তু এ বার যেন ঠিক বাড়ির দুষ্টু ছোট ছেলের বড় দিদি। তাই ছোট ভাইকে শুধু বকুনি দেওয়াই নয়, ‘ভুল’টা সংশোধনও করে দিলেন। তিনি ঊষা উত্থুপ, আর ভাই নান আদার দ্যান সুপারস্টার দেব। একটি অনুষ্ঠানে গিয়ে দেবের সঙ্গে দেখা হয় উষার। দেব গিয়েছিলেন তার লেটেস্ট স্টাইলে টর্নড মানে ছেঁড়া জিনস পরে। কিন্তু তা দেখেই রেগে যান দিদি উষা উত্থুপ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

ছোট ভাই তাও আবার এত বিখ্যাত সেলেব্রিটি তিনি কিনা ছেঁড়া প্যান্ট পরে লোকের সামনে যাবেন? উষাদি সঙ্গে সঙ্গে নিজের ব্যাগ থেকে সূঁচ সুতো বার করে ফেলেন। ছোট ভাই দেবকে নির্দেশ দেন সামনের চেয়ারের উপরে পা রাখতে। তারপরে লেগে পড়েন হাঁটুর ছেঁড়া অংশ সেলাই করতে। দেবও বাধা দেননি। ভালোবেসে দিদি যেমনটি বলেছেন ঠিক তেমনটি করেছেন ছোট ভাইও। স্টাইল স্টেটমেন্ট কম্প্রোমাইজ করে সেন্টিমেন্টকেই আগে রেখেছেন সুপারস্টার।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পুরো ঘটনার ভিডিও শেয়ার করেন দেব। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, কথা দিচ্ছি, আর কখনও আপনার সামনে টর্নড জিনস পরে আসবো না। অনেক ভালোবাসা।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী