বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং। ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। দুপুর ২:১০








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

হয় ১০ লাখ দাও, না হলে পুলিশের কাছে বলব ধষর্ণ করেছ’

দেশে- বিদেশে ধর্ষনের ঘটনা ক্রমেই বেড়ে চলেছে।ধর্ষণের হাত থেকে রেহাই পাচ্ছে না নিজের মেয়েও।ধর্ষণকে অপরাধই মনে হচ্ছে না লম্পটদের কাছে । লম্পটদের লালসার শিকার হচ্ছে  হাজারো নারীও শিশু ।ধর্ষনের শিকার হলেন  ভারতের এক নারী । তবে ধর্ষণের মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে এক ব্যক্তির থেকে ১০ লক্ষ টাকা চেয়ে এক নারী।

এ অভিযোগে গ্রেটার নয়ডা থেকে ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ।পুলিশ জানিয়েছে, ভারতের সূরজনগর থানার লখনওয়ালি গ্রামে ঘটনাটি ঘটেছে।রবিবার অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করা হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

তদন্তকারী এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিযুক্ত এবং অভিযোগকারী বেশ কিছুদিন থেকেই পরস্পরের বন্ধু। নানা অজুহাতে অভিযুক্ত মহিলা ওই ব্যক্তির থেকে বিভিন্ন সময় টাকা নিয়েছে।

গত ১১ অক্টোবর পুলিশের দ্বারস্থ হন অভিযোগকারী পুরুষ। অভিযোগ করেন, দাবি মত ১০ লক্ষ টাকা না দিলে ধর্ষণের অভিযোগে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে তার মহিলা বন্ধুটি। প্রাথমিক তথ্য প্রমাণের ভিত্তিতে এফআইআর দায়েরের মাধ্যমে অভিযোগের তদন্ত শুরু করে পুলিশ।

গত রবিবার অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে দেশটির আইপিসি’র ৩৮৮ এবং ৫০৬ ধারায় অভিযোগ আনা হয়েছে।মেয়েটিকেআদালতে তোলা হলে পুলিশি হেফাজতের তদন্তের  নির্দেশ দিয়েছেন বিচারক।মেয়েটির প্রতি ঘৃনা প্রকাশ করেছে প্রতিবেশিরা ।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী