বুধবার, ১৬ই জানুয়ারি, ২০১৯ ইং। ৩রা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সন্ধ্যা ৭:২৩








প্রচ্ছদ » সারাদেশ

অভিনব কৌশলে ‘ইয়াবার কলম’ বানিয়ে পাচারের সময় আটক-১

দিনে দিনে আমাদের দেশের অবস্থা খুব খারাপের দিকেই ধাবিত হভভহে। আমাদের দেশের মানুষগুলো যদি ভালো কাজে তাদেরে মাথা কাজে লাগাতো তাহলে আমরা আরো ও আগেই উন্নত দেশ হতে পারতাম কিন্তু আমাদের দেশের মানুষ সবসময় নিজেরদের মাথা অকাজে লাগায় , আর তাইতো আমরা নিচু জাতি নীচেই পরে আছি।

এবার নতুন কৌশলে ইয়াবা পাচার করার সময় আটক হয়েছে এক ব্যাক্তি। জানা গেছে, কলমের মধ্যে ইয়াবা লুকিয়ে পাচারে রসময় এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তার ণাম মান্নান খান (৪৫) ।  বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ডিগ্রি কলেজের সামনে থেকে এই অবস্থায় তাকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মাান্নান খান বার্থী এলাকার লতু খানের ছেলে। গৌরনদী মডেল থানা পুলিশের এসআই মো. সগির জানান, সোমবার রাতে বার্থী ডিগ্রি কলেজের সামনে ইয়াবা বেচা কেনা হচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। এসময় সন্দেহ হলে মান্নান খানকে আটক করা হয়।

পরে তল্লাশী চালানো হলে জামার (শার্টের) পকেট থেকে কলমের মধ্যে লুকিয়ে রাখা ৩৫ পিস ইয়াবা পাওয়া যায়। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাান্নান খানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন... গুণীজনের ১০০ বাণী , যা আপনার জীবনকে বদলে দিতে পারে