বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং। ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। দুপুর ২:০৪








প্রচ্ছদ » এটা কোন ক্যাটাগরি না (Super Six)

গুলশানে বিএনপি কার্যালয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকী

সামনে আসছে জাতীয় নির্বাচন আর এই কারণে সবাই একের পর এক বৈঠক এবং কর্মসূচী পালন করে যাচ্ছে। এর মধ্যে বঙ্গবীর এবং কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী এবং জাতীয় ঐক্যফ্রন্ট আছেন বেশ আলোচনায়।তবে সকল জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বঙ্গবীর কাদের সিদ্দিকীর নেতৃত্বাধীন কৃষক-শ্রমিক-জনতা লীগ ড. কামালের জাতীয় ঐক্যফ্রন্টে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছেন। সোমবার ৫ নভেম্বর দুপুরে রাজধানীর মতিঝিলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন।

দেশে ভোটের পরিবেশ ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিতের দাবিসহ সংকট উত্তোরণে বিভিন্ন ইস্যুতে চলমান সংলাপের মধ্যে হঠাৎ বিএনপির গুলশান কার্যালয়ে গেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বুধবার (৭ নভেম্বর) বিকেল ৫টার দিকে বিএনপির ভাইস-চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য এবং সম্পাদকমণ্ডলীর সদস্যদের একটি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকটি শেষে হওয়ার পরপরই হঠাৎ সেখানে উপস্থিত হতে দেখা যায় কাদের সিদ্দিকীকে।

বিএনপির গুলশান সূত্র সন্ধ্যায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।সূত্র জানায়, কাদের সিদ্দিকীর এই আগমন অনানুষ্ঠানিক। তার সঙ্গে চলমান রাজনৈতিক সংকট মোকাবিলা ও জাতীয় নির্বাচন ইস্যুতে বিএনপি নেতারা কথা বলবেন।

সুত্র জানায়, গুলশান কার্যালয়ে কাদের সিদ্দিকী সহ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল উপস্থিত রয়েছেন।তবে আজ  গণভবনে প্রধানমন্ত্রীর  সঙ্গে সংলাপে জাতীয় ঐক্যফ্রন্টের প্রতিনিধিদের সঙ্গে ছিলেন কাদের সিদ্দিকী।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী