বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং। ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। দুপুর ২:২৯








প্রচ্ছদ » সারাদেশ

অনৈতিক কাজে লিপ্ত, শর্টফিল্মের মডেল যুবক-যুবতী গ্রেফতার

সারাদেশে প্রতিনিয়ত নানা ধরনের অপরাধ মূলক কর্মকান্ড ঘটছে ।বর্তমান সময়ে একদল তরুণ-তরুণী  টাকার লোভে নিজেদেরকে বিলিয়ে দিচ্ছেন যে কোন খারাপ কাজে লিপ্ত হচ্ছেন ।  এমনি এক অসাজিক কাজে লিপ্ত ছিল শর্টফিল্মের মডেল দুই যুবক-যুবতী। জানা গেছে

দীর্ঘদিন ধরে  কিশোরগঞ্জের ভৈরবে স্বামী-স্ত্রীর পরিচয়ে অবৈধভাবে বসবাস করার অভিযোগে শর্টফিল্মের দুই মডেল যুবক-যুবতীকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যায় শহরের নিউ টাউন এলাকার একটি বাসা থেকে ভৈরব থানার এসআই রাসেল মিয়া তাদের আটক করে থানায় নিয়ে যায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

আটককৃত রুমানা ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাহাদুরপুরের রমজান মিয়ার মেয়ে এবং নাহিদ চৌধুরী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার বাঁশগাড়ির সাখাওয়াত হোসেনের ছেলে। তারা দু’জনে স্বামী-স্ত্রীর পরিচয়ে নিউ টাউন এলাকার হাবিবুল মিয়ার বাসায় ১ বছর ধরে ভাঁড়া থাকতেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ভৈরবে গত কয়েক বছর ধরে নাটক ও শর্টফিল্মের আঁড়ালে কথিপয় মডেলদের এধরণের অনৈতিক কাজের ঘটনা আরো বহুবার ঘটেছে। নাটক ও শর্টফিল্ম তৈরির নামে কথিপয় মডেল নারীরা ভৈরবের বিভিন্ন বাসাবাড়িতে দেহ ব্যবসা করছেন বলে অভিযোগ রয়েছে।মডেল রুমানা ও নাহিদ আটকের পর শর্টফিল্ম ও নাটকে তাদের অভিনয় করার অন্তরালে এ অনৈতিক কাজ করে অাসছে ।

এ বিষয়ে  এসআই রাসেল মিয়া বলেন, মডেল রুমানা ইসলামের অভিযোগের ভিত্তিতে নিউ টাউনের একটি বাসা থেকে তাদের দু’জনকেই  আটক করা হয়। দু পক্ষেরে অভিভাবকগণ আজ বুধবার সকালে থানায় এসে তাদের অপকর্মের কথা শুনে তাদেরকে নিয়ে যেতে  অস্বীকৃতি জানালে পুলিশ দুপুরে অসামাজিক কর্যকলাপে আটক দেখিয়ে রুমানা ও নাহিদকে কোর্টে প্রেরণ করা হয় । তবে তাদের শাস্তির দাবি করেছে দু পরিবারের অভিবাকরা ।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী