বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং। ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। বিকাল ৩:০৬








প্রচ্ছদ » এটা কোন ক্যাটাগরি না (Super Six)

দীর্ঘ ১ মাস পর আবার কারাগারে নেয়া হচ্ছে খালেদা জিয়াকে

সামনে আসছে জাতীয় নির্বাচন এটি নিয়ে সবার মাঝেই আছে এক অন্যরকম উত্তেজনা। তবে এবারের নির্বাচনে বেশ কিছু নতুনত্বও দেখা যেতে পারে। এই প্রথম বিএনপি কে জিয়া পরিবারের নেত্রিত্তে নাও দেখা যেতে পারে। কারন তার দীর্ঘ দিনের জেল।

রাজধানীর শাহবাগের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে চিকিৎসাধীন অবস্থায় থাকা কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে নেয়া হচ্ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বৃহস্পতিবার (৮ নভেম্বর) বেলা ১১টা ২৫ মিনিটে বিএসএমএমইউ হাসপাতাল থেকে তাকে বহনকারী পুলিশের গাড়ি পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারের দিকে রওনা হয়। কারা কর্তৃপক্ষেল একটি প্রাইভেটকার করে তাকে নেয়া হচ্ছে। প্রাইভেটকার ঘিরে পুলিশের পুলিশের নিরাপত্তা বেষ্টনী গাড়ি ও মোটরসাইকেল রয়েছে।

এর আগে পুলিশের একাধিক সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল থেকেই হাসপাতাল ও কারাগারের চারপাশে পুলিশের ব্যাপক নিরাপত্তার আয়োজন করা হয়। কিছুক্ষণের মধ্যেই তাকে নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে নেয়া হতে পারে।

ওই এলাকার সার্বিক নিরাপত্তা বাড়ানোর পাশাপাশি বিএসএমএমইউ হাসপাতাল ও কারাগারের সামনের সড়ক বন্ধ করে দেয়া হয়েছে। ফায়ার সার্ভিসের গাড়িসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য সংখ্যা বাড়ানো হয়েছে।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী