বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং। ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। দুপুর ১:৫৭








প্রচ্ছদ » রাজনীতি

খালেদার মুক্তি নিয়ে এবার আবেগী ভাষায় যা বললেন বেবী নাজনীন!

সামনে আসছে জাতীয় নির্বাচন এটি নিয়ে সবার মাঝেই আছে এক অন্যরকম উত্তেজনা। তবে এবারের নির্বাচনে বেশ কিছু নতুনত্বও দেখা যেতে পারে। এই প্রথম বিএনপি কে জিয়া পরিবারের নেত্রিত্তে নাও দেখা যেতে পারে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ও জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন বলেছেন, আমার মা খালেদা জিয়াকে মুক্তি দিন, আমি আপনাকেও মায়ের মর্যাদা দেবো। বুধবার নীলফামারীর সৈয়দপুরে নিজ বাসভবনে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বেবী নাজনীন বলেন, একজন অসুস্থ মানুষকে এভাবে কারাবন্দি রাখা সমীচীন নয়। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিন। একইসঙ্গে নির্বাচনের পরিবেশ তৈরি করুন।

গুণী এই কণ্ঠশিল্পী আরো বলেন, দেশের মানুষ আমাকে ‘ডটার অব জিয়াউর রহমান’ বলেন। বলেন নর্থ বেঙ্গলের কন্যা, ব্ল্যাক ডায়মন্ড কন্যা। মানুষের মুখে হাসি ফোটাতে হবে। তাদের জন্য অনেক কিছু করণীয় আছে, আমি তা করতে চাই।

নীলফামারী-৪ আসনে (সৈয়দপুর- কিশোরগঞ্জ) বিএনপি থেকে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী এই নেত্রী বলেন, দল নির্বাচনে গেলে জিয়া পরিবারের সদস্য হিসেবে আমি মনোনয়ন পাবো এবং নির্বাচিত হবো। আপনারা পাশে থাকুন।

সৈয়দপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য এস এম ওবায়দুর রহমান সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সদস্য প্রভাষক শওকত হায়াত শাহ, পৌর বিএনপির সভাপতি সামসুল আলম প্রমুখ।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী