বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং। ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। দুপুর ১:৫৬








প্রচ্ছদ » বিনোদন

৪ শিল্পীকে ৯০ লাখ টাকার অনুদান দিলেন প্রধানমন্ত্রী

বর্তমানে শোবিজ অঙ্গনের তারকাদের মধ্যে অনেকেই অর্থ সংকটে ভুগছেন। এ শিল্পীরা যখনই প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চেয়েছেন খালি হাতে ফেরেননি। এসব শিল্পীদের সহযোগিতায় হাত বাড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এ ধারা এখনো অব্যাহত রয়েছে। এবার চার শিল্পীকে ৯০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী।

অনুদানপ্রাপ্ত এ চার শিল্পী হলেন-চলচ্চিত্র অভিনেতা প্রবীর মিত্র, অভিনেত্রী রেহানা জলি, অভিনেত্রী নূতন ও কণ্ঠশিল্পী কুদ্দুস বয়াতি। আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে গণভবনে তাদের হাতে ৯০ লাখ টাকার অনুদানের সঞ্চয়পত্র তুলে দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

প্রবীণ অভিনেতা প্রবীর মিত্র ও অসুস্থ অভিনেত্রী রেহানা জলি পেয়েছেন ২৫ লাখ করে অন্যদিকে অভিনেত্রী নূতন ও শিল্পী কুদ্দুস বয়াতি ২০ লাখ টাকা করে পেয়েছেন। সকলকে উক্ত মূল্যের সমমান সঞ্চয়পত্র তুলে দেয়া হয়েছে।

শিল্পী ঐক্য জোটের সভাপতি ও অভিনেতা ডি এ তায়েবের পরামর্শে সংগঠনটির সাধারণ সম্পাদক ও নাট্য নির্মাতা জিএম সৈকতের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন কুদ্দুস বয়াতি বাদে বাকি তিনশিল্পী। অনুদান গ্রহণের সময় শিল্পী ঐক্য জোটের পক্ষ থেকে উপস্থিত ছিলেন নির্মাতা জিএম সৈকত।

আরও পড়ুন>>> বিখ্যাত মনীষীদের ১০০ বাণী