সোমবার, ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং। ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:২০








প্রচ্ছদ » খেলাধুলা

মাশরাফি জন্য ভোট চেয়েছেন তার স্ত্রী

খুব বেশি দেরী নেই জাতীয় নির্বাচনের। তবে সবচেয়ে আলোচিত যিনি তিনি হলেন বাংলাদেশের ক্রিকেটের সর্বকালের সেরা ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা। ক্রিকেট খেলার সময় তার খ্যাতি ছিল আকাশচুম্বি তবে হঠাৎ রাজনীতিতে তার আগমনে বেশ সমালোচিত হয়েছেন তিনি।

জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার জন্য ভোট চেয়েছেন তার স্ত্রী সুমনা হক সুমি। বুধবার সন্ধ্যা ৭টার দিকে লোহাগড়া উপজেলা শহরের মদিনাপাড়ায় উঠান বৈঠকে মেসেঞ্জারের মাধ্যমে ভিডিও কলে যুক্ত হয়ে ভোট চান তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

সুমনা হক সুমি বলেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফি নৌকা প্রতীকে নির্বাচন করছেন। এই নির্বাচনে আপনারা মাশরাফিকে ভোট দিয়ে নির্বাচিত করুন।

সুমির সঙ্গে কথা বলতে পেরে খুশি ভোটাররা। ভোটার রোজিনা খানম বলেন, মাশরাফিকে শুধু আমরা টেলিভিশনেই দেখেছি। তিনি নড়াইল থেকে নির্বাচন করায় আমরা খুব খুশি। নির্বাচনের আগে সরাসরি একবারের জন্য হলেও তাকে দেখতে চাই। তাকে দেখেই ভোট দিতে চাই। মাশরাফিকে সরাসরি দেখতে না পারলেও তার স্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বলতে পেরে ও দেখতে পেরে আমরা সবাই খুব খুশি। মাশরাফির স্ত্রীকেও আমরা সরাসরি দেখতে চাই।

উঠান বৈঠকে মাশরাফির স্ত্রী সুমনা হক সুমির বড় বোন জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক কমিটির সদস্য সঞ্চিতা হক রিক্তা ও মেজো বোন জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সঞ্চিবা হক রিপাসহ স্বজনরা উপস্থিত ছিলেন।