সোমবার, ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং। ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:১৬








প্রচ্ছদ » বিনোদন

পারলেন না জান্নাতুল ফেরদৌস ঐশী

পারলেন না জান্নাতুল ফেরদৌস ঐশী। মিস ওয়ার্ল্ড ২০১৮’র ফাইনাল পর্ব থেকে বাদ পড়েছেন বাংলাদেশের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী। চীনের সানাইয়া শহরে চলছে ৬৮তম ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা।

এ প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন ‘মিস বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী। ইতিহাস গড়ে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ফাইনালে সেরা ৩০-এ জায়গা করে নিলেও চূড়ান্ত পর্বে সেরা ১২-তে যেতে পারলেন না তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

শনিবার চীনের সানাই শহরে ‘মিস ওয়ার্ল্ডে’র গ্র্যান্ড ফিনালেতে চূড়ান্ত বিজয়ী ঘোষণার আগে ঝলমলে আসর থেকে বাদ পড়েন বাংলাদেশের ঐশী। শনিবার সন্ধ্যায় শুরু হওয়া বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় সেরা ৩০ প্রতিযোগীর সঙ্গে অংশ নেন ঐশী।

তার আগে তিনি হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগের গ্রুপ সিক্সে জয়ী হয়ে পৌঁছে যান সেরা ৩০-এ। হেড টু হেড পর্বে নাইজেরিয়ার সুন্দরীকে বুদ্ধিমত্তা ও ভবিষ্যৎ পরিকল্পনায় হারিয়ে দিয়েছিলেন ঐশী। এতে করে শুধু বাংলাদেশে নয় পুরো বিশ্বেই আলোচিত হন তিনি। কিন্তু চূড়ান্ত পর্বে এশিয়া ও ওশেনিয়া গ্রুপ থেকে নেপাল, নিউজিল্যান্ড ও থাইল্যান্ডের প্রতিযোগী সেরা ১২-তে স্থান পান।

যারা মিস ওয়ার্ল্ড হতে ঐশীকে ভোট করেছেন, তাদের জন্য সুসংবাদ। মিস ওয়ার্ল্ডের সেরা ২০-এর তালিকায় জায়গা করে নিয়েছেন এ সুন্দরী। অর্থাৎ ঐশী এখন বিশ্বের সেরা ২০ সুন্দরীর মধ্যে একজন।