সোমবার, ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং। ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৮:০৮








প্রচ্ছদ » রাজনীতি

ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী আন্দালিব রহমান পার্থ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গতকাল প্রধান বিরোধী দল বিএনপি তদের প্রার্থীদের চুড়ান্ত নাম ঘোষণা করেছে ।নির্বাচনে প্রার্থিতা চুড়ান্ত করে তালিকা ঘোষণার একদিনের মায়ায় পরির্বতন করলেন অনেকর মনোনয়ন । এর মধ্যে অন্যতম আন্দালিব রহমান পার্থ।

ঢাকা-১৭ (গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ) আসন থেকে ধানের শীষের মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ।শনিবার রাতে পার্থ নিজেই  বিষয়টি নিশ্চিত করেছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

এর আগে ভোলা-১ ও ঢাকা-১৭ আসন থেকে মনোনয়নপত্র কিনেন আন্দালিব রহমান পার্থ।এদিকে আওয়ামী লীগ থেকে ঢাকা-১৭ আসনে মনোনয়ন পেয়েছেন বরেণ্য চিত্রনায়ক ফারুক।

গতকাল শুক্রবার ভোলা-১ আসনে বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থকে জোট থেকে মনোনয়ন না দেয়ার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবশে করেছে বিএনপির নেতাকর্মীরা। শুক্রবার সন্ধ্যায় ভোলার কালিনাথ রায়ের বাজার দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীরা মিছিলটি বের করে। পরে তারা একই স্থানে প্রতিবাদ সমাবেশ করে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীরের মনোনায়পত্র আপিল শুনানির পর বৈধতা পাওয়ার নেতকর্মীদের মধ্যে স্বস্তি ফিরে আসে। তারা এই আসনে জোট থেকে আন্দালিব রহমান পার্থকে মনোনয়ন না দেয়ার দাবি জানান।