বুধবার, ১৬ই জানুয়ারি, ২০১৯ ইং। ৩রা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। দুপুর ২:৩১








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

সূবর্ণচরের গৃহবধূকে গণধর্ষণঃ বেড়িয়ে এল আসল তথ্য!

ভোট দেওয়াকে কেন্দ্র করে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় পুলিশ এখন পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করেছে। গত ৩০ ডিসেম্বর শেষ রাতে একদল দুর্বৃত্ত এ জঘন্য ঘটনাটি ঘটায়।

অনুসন্ধানে এমন তথ্য বের হয়ে এসেছে।পূর্ব বিরোধের জের ধরেই গণধর্ষণ ও নির্যাতনের শিকার হন ঐ গৃহবধূ।  রোববার হাসপাতালের বিছানায় সময় ক্যামেরার সামনে তার ওপর নির্যাতনের কথা তুলে ধরেন নোয়াখালীর সূবর্ণচরের মধ্যভাগ্য গ্রামের গণধর্ষণের শিকার গৃহবধূ।

এটি রাজনৈতিক রূপ নেয়ায় গোটা দেশে তোলপাড় শুরু হলেও মূলত ব্যক্তিগত শত্রুতা থেকেই এ ঘটনা ঘটায় প্রতিপক্ষরা। এর সঙ্গে জড়িত থাকার অপরাধে এদের মধ্যে ৭ জনের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

অনুসন্ধানে জানা গেছে, ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই গৃহবধূ বিজয়ী ইউপি সদস্য স্থানীয় আওয়ামী লীগ নেতা খলিলের পক্ষ নিলে বিরোধের শুরু। তখন পরাজিত ইউপি সদস্য রুহুল আমিন বাহিনীর নির্যাতন ভোগ করতে হয় পরিবারটিকে।

আগের বিরোধের জের ধরে গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে তার গ্রামে ভোটকেন্দ্রে ভোট দেওয়ার সময় রুহুল আমিনের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন গৃহবধূ। সেই রাতেই ওই গৃহবধূকে স্বামী-সন্তানের সামনে পাশবিক নির্যাতন চালিয়ে প্রতিশোধ নেয় রুহুল আমিন বাহিনী। সরকারি মেডিকেল রিপোর্টে ধর্ষণের প্রমাণ মিলেছে।

সময় গড়ানোর সঙ্গে সঙ্গে ঘটনাটি নির্বাচনী সহিংসতা হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। এদিকে, গৃহবধূকে হাসপাতালে দেখতে গিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ঐক্যফ্রন্টের নেতারা দুষলেন আওয়ামী লীগকে। তবে নোয়াখালীর শীর্ষ আওয়ামী লীগ নেতার দাবি, এটা মিথ্যা, অপপ্রচার।

জেলা আওয়ামী লীগ সভাপতি খায়রুল আনাম সেলিম বলেন, ‘বিএনপি এটা নিয়ে যেভাবে রাজনৈতিক সুবিধা নিতে চাচ্ছে। এটা উচিত নয়, ঠিক নয়। আর রাজনৈতিক সুবিধা নিয়ে ঘটনার কোনো রকম উপকার হবে বলে আমার মনে হয় না।’ তবে ঘটনাটি রাজনৈতিক নয়, অপরাধ হিসেবেই দেখছেন বলে জানালেন নোয়াখালীর পুলিশ সুপার।

পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ বলেন, ‘সিরাজ কিন্তু বাদী হয়ে একটা এজাহার করেছে যে পূর্ব বিরোধের জের ধরে এই ঘটনাটি ঘটেছে। আমরা চার্জশিট জমা দিবো খুব দ্রুত সময়ের মধ্যে। এবং দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে তাদের সাজা নিশ্চিত করার চেষ্টা করবো।

সুঃ  সময় সংবাদ

আরও পড়ুন... গুণীজনের ১০০ বাণী , যা আপনার জীবনকে বদলে দিতে পারে