রবিবার, ২৪শে মার্চ, ২০১৯ ইং। ১০ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৬:৫৩








প্রচ্ছদ » আইন ও আদালত

২ শিশু হত্যায় বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য! মূল আসামিসহ গ্রেফতার ২

আমাদের দেশে প্রতিনিয়ত নানান ধরণের ঘটনা অহরহ ঘটছে। তবে কিছু কিছু ঘটনা কল্পনাকেও হার মানায়। শিরোনামটি শুনে হয়তবা অনেকে অবাক হয়েছেন!

দুই শিশুর লাশের ওপর শুয়ে উচ্চ শব্দে টিভি দেখাও আমাদের দেশে হয়! হুম আসলেই এমন ঘটনা ঘটছে রাজধানীর ডেমরা কোনাপাড়া এলাকায়। সেখানে, শাহজালাল রোডের ‘নাসিমা ভিলা’র নিচতলার ৪ মাস আগে সাবলেট  ভাড়াটিয়ার খাটের নিচে গুম করে রাখা হয়েছে দুই শিশুর লাশ!

ভাড়াটিয়ার নাম গোলাম মোস্তফা। জানা গেছে,  গত সোমবার দুপুর থেকেই উচ্চ শব্দে টেলিভিশন দেখছিলেন এই পাষণ্ড। দুই শিশুকে হত্যার ঘটনায় মূল আসামিসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে আসামিদের ডেমরা ও যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মূল আসামি গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী বিভাগের ডিসি ফরিদ উদ্দিন জানান, আসামিদের কাছ থেকে প্রাপ্ত তথ্য মতে জেনেছি ধর্ষণের উদ্দেশ্যে শিশুদের লিপস্টিক দিয়ে সাজানোর কথা বলে ঘরে নিয়ে যায় আসামিরা। তারা রুমের মধ্যে ইয়াবা সেবন করে এবং ধর্ষণের পরিবেশ তৈরি করে। শিশুদের চিৎকার যাতে বাইর থেকে শোনা না যায় সেজন্য জোরে গান ছেড় দেয় তারা। পরে ধর্ষণের চেষ্টা করলে শিশুরা চিৎকার শুরু করে। একপর্যায় আসামিরা শিশুদের গলা টিপে হত্যা করে।

ডিসি আরো জানান, মোস্তফার স্ত্রী বাহির থেকে বাসায় ফেরার পর শিশুদের জুতা দেখে সন্দেহ করেন। আর স্বামী মোস্তফাকে অস্বাভাবিক দেখে স্ত্রী প্রতিবেশিদের সাথে আলাপ করে বিষয়টি পুলিশকে জানায়। আসামিদের বিরুদ্ধে থানায় মাদক মামলা রয়েছে।

পুলিশ জানায়, আসামিদের আজই আদালতে পাঠানো হবে। তারা সেখানে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবেন। আইন অনুযায়ী ঘটনা প্রমাণে আরো যা যা লাগে আমরা সেটা করবো। এছাড়া এ ঘটনায় মোস্তফার স্ত্রী আঁখি খানম ও তার ছেলে জিহাদকে আটক করা হয়।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...