বুধবার, ১৬ই জানুয়ারি, ২০১৯ ইং। ৩রা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। দুপুর ১:৪১








প্রচ্ছদ » বিশ্ব সংবাদ

আবারও সৌদিতে নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ৬ জন নিহত!

বিশ্বের মধ্যে বর্তমানে বেশ একটি সমালোচিত দেশ হিসেবে প্রকাশ পেয়েছে সৌদি আরবের নাম। প্রায়ই কোন না কোন ঘটনা ঘটেই চলেছে সেখানে। তবে এবারের ঘটনাটা একটু ভিন্ন।

সন্ত্রাসী কর্মকাণ্ডে অভিযুক্ত ৬ জন সৌদি নাগরিক দেশটির নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। সৌদি রাজতন্ত্রের স্টেট সিকিউরিটি প্রেসিডেন্সির সরকারি মুখপাত্র বুধবার এ তথ্য জানিয়েছেন। আরব নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

স্টেট সিকিউরিটি প্রেসিডেন্সির কার্যালয় থেকে দেয়া বিবৃতিতে ওই মুখপাত্র জানান, গত মঙ্গলবার রাতে সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। নিরাপত্তা বাহিনীর তিন সদস্যও এতে আহত হয়েছেন।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সৌদির মধ্যাঞ্চলীয় রাজ্য আল কাতিফের আল কুওয়াইকেব জেলায় গোপন অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। ওই এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পলাতক ওই ছয় সন্ত্রাসী গোপনে আস্তানা করে ছিল বলে বিবৃতির মাধ্যমে জানা যায়।

তবে নিরাপত্তা বাহিনী দাবি করছে, তাদের ওই অভিযানে বেসামরিক কোনো নাগরিক হতাহত হয়নি। গোপন আশ্রয়ে থাকা ওই তিন ব্যক্তিতে চারদিক থেকে ঘিরে ফেলে নিরাপত্তা বাহিনী। এরপর তাদেরকে আত্মসমর্পণ করতে বলা হলে তারা পালানোর চেষ্টা করে নিরাপত্তাকর্মীদের লক্ষ্য করে পাল্টা গুলি চালায়। পরে বন্দুকযুদ্ধে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন।

আরও পড়ুন... গুণীজনের ১০০ বাণী , যা আপনার জীবনকে বদলে দিতে পারে