রবিবার, ২৪শে মার্চ, ২০১৯ ইং। ১০ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৬:২১








প্রচ্ছদ » বিনোদন

শেষ পর্যন্ত কি তাহলে সোনাক্ষী-ই হচ্ছেন সালমানের ‘স্ত্রী’!

বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সালমান খান। তার বিয়ে নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই! বিগত ২০-২৫ বছরে বিয়ের ব্যাপারে কত জনের সঙ্গে যে তার নাম জড়িয়ে খবর প্রকাশ হয়েছে তার হিসাব নেই। কিন্তু বিয়ের কোনো নাম নেই এই নায়কের।

অথচ বলিউডে গত কয়েক মাসের মধ্যে বেশ কয়েকজন তারকা সাতপাকেই বাঁধা পড়েছেন। সম্ভবত ২০১৮ সালেই সবচেয়ে বেশি বলিউড তারকা বিয়ের পিঁড়িতে বসেছেন। নতুন বছরে আরো কয়েক তারকা চার হাত এক করবেন বলে গুঞ্জন রয়েছে।

এবার  সালমান খানের স্ত্রী হচ্ছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তবে এটা বাস্তবে নয় দেখা যাবে বলিউড সিনেমা ‘দাবাং থ্রি’র ফ্রেমে। ‘দাবাং’ বলিউডে বেশ সাড়া ফেলেছিলো। সিনেমাটির তিন নম্বর সিক্যুয়েল আবারো সেই সালমান খান এবং সোনাক্ষী সিনহার জুটিকেই দেখতে পাবেন দর্শকরা। এ বছর থেকেই ‘দাবাং থ্রি’ শুটিং শুরু হবে।

তবে ‘দাবাং থ্রি’ তে এবারও কি মালাইকা অরোরার উপস্থিতি থাকবে। সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। অন্যদিকে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর ‘দাবাং থ্রি’ থেকে মালাইকা বাদ পড়ছেন বলে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

সম্প্রতি ‘কলঙ্ক’ শুটিং করে মুম্বাইতে ফিরেছেন সোনাক্ষী। এরপর অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’ ও দেখা যাবে তাকে। সেই সঙ্গেই এবার ফের ‘দাবাং থ্রি’ র জন্য প্রস্তুতি শুরু করলেন তিনি।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...