বুধবার, ১৬ই জানুয়ারি, ২০১৯ ইং। ৩রা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। দুপুর ২:০৬








প্রচ্ছদ » বিভিন্ন সংবাদ

অদ্ভুত কাণ্ড, সাপ ভেবে ব্যাট দিয়ে স্ত্রীর পা ভাঙ্গলেন স্বামী!

প্রতিনিয়ত কত রকমের ঘটনা ঘটে চলেছে আমাদের সারা বিশ্বে। তার সব আমরা না জানলেও কিছু কিছু ঘটনা আমাদের সামনে চলে আসে যা আসলেই অবাক করার মত।

ঘরে ফিরে সাপ মনে করে সেটি মারার জন্য ব্যাট দিয়ে বাড়ি দেন শুয়ে থাকা স্ত্রীর পা ভেঙ্গে দিলেন অস্ট্রেলিয়ার এক ব্যাক্তি। পরে হাসপাতালে নিতে হয় তাকে। সেই ছবি টুইটারে পোস্ট হওয়ার পর আলোচিত হয় এই ঘটনা।

জানা যায়, নতুন ধরনের পোশাকের খুব শখ ছিল সেই মহিলার। তাই নানা রকম শৌখিন পোশাক বাড়িতে এনে সেগুলো ট্রায়াল দিতেন। সেই পোশাক পরে বিভিন্ন ভঙ্গিতে ছবিও তুলতেন। কিন্তু ওই শখই চরম বিপত্তি ডেকে আনল।

সেদিন সাপের চামড়ার মতো একটি পোশাক কিনে নিয়ে আসেন। পা পর্যন্ত ঢাকা সেই পোশাক। সেটা পরে সারা দিন নানা ছবিও তোলেন। পোশাকটি এতই পছন্দের ছিল যে মহিলা সেটা পরেই রাতে শুয়ে পড়েন। গায়ে চাদর ঢাকা দেওয়া ছিল তার। তবে পা দুটো চাদরের বাইরেই ছিল। মহিলার স্বামী ফিরে এসে শোয়ার ঘরে ঢুকেই চমকে যান। শোয়ার ঘরে টিম টিম করে আলো জ্বলছিল।

সেই কম আলোতেই তার স্ত্রীর পা দুটোকে ভেবেছিলেন সাপ। আর দেরি করেননি তিনি। ঘরের কোণে রাখা বেসবলের ব্যাট দিয়ে প্রচন্ড জোরে আঘাত করেন স্ত্রীর পায়ে। স্ত্রী যন্ত্রণায় চিৎকার করে উঠতেই ভুল ভাঙে তার।

ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হাসির রোল ওঠে। নেটিজেনদের অনেকে আবার দুঃখপ্রকাশও করেছেন। নানা রকম প্রতিক্রিয়াও আসে। পোস্টে লেখা হয়, মহিলারা সাবধান!

শৌখিন পোশাকের শখ থাকলেও ভুলেও কোনও পশুর চামড়ার রঙের পরবেন না। যতই স্টাইলিশ দেখতে হোক না কেন! তা হলে এই মহিলার মতো আপনারাও ভুলের শিকার হতে পারেন।

আরও পড়ুন... গুণীজনের ১০০ বাণী , যা আপনার জীবনকে বদলে দিতে পারে