সোমবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং। ৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১২:০৩








প্রচ্ছদ » আন্তর্জাতিক

একটি শব্দের কারণে বিয়ের মাত্র ৩ মিনিটেই ডিভোর্স!

আমাদের এই আজব দুনিয়াতে প্রতিনিয়তই ঘটে চলেছে নানান ধরণের আজব সব ঘটনা। এসব ঘটনা এমন হাস্যকর যে তা কোনো মানুষ করতে পারে কিনা তা আমাদের বোধগম্য নয়।

আসলে শিরোনামটি শুনে যারা ভেবেছেন যে এমন ঘটনা কিভাবে হয়! তাদের বলছি, হ্যঁ এমন একটি ঘটনা ঘটেছে কিয়েতে। সেখানে, এক দম্পতির বিয়ের মাত্র তিন মিনিটের মাথায় ডিভোর্স হয়ে গেল।

জানা গেছে, বিয়ের অনুষ্ঠানে হোঁচট খেয়েছিলেন নতুন বউ। আর তাকে ‘স্টুপিড’ বলে ফেলেছিলেন সদ্য বিবাহিত স্বামী। এমন ছোট একটি ঘটনাকে কেন্দ্র করেই বিয়ে ভেঙে গেল তাদের।

এর আগে কখনও এত কম সময়ের ব্যবধানে কারো ডিভোর্সের ঘটনা ঘটেনি। কুয়েতের ইতিহাসে এটাই সবচেয়ে কম সময়ে বিয়ে এবং বিয়ের পরপরই ডিভোর্সের ঘটনা।

বিয়ের পরপরই কোর্ট থেকে বেরিয়ে যাওয়ার আগেই ডিভোর্স নেন তারা। কিউ৮ নিউজের  এক প্রতিবেদনে বলা হয়েছে, একজন বিচারপতির অধীনে তারা দু’জন বিয়ের কনট্রাক্টে স্বাক্ষর করেন। এর মধ্যেই হেঁটে আসার সময় হোঁচট খান নতুন বউ।

তিনি হোঁচট খাওয়ার পর তার স্বামী তাকে নিয়ে পরিহাস করেন এবং স্টুপিড বলে বসেন। এতে রেগে যান ওই নারী। সঙ্গে সঙ্গেই তিনি বিচারকের কাছে তাদের ডিভোর্সের আবেদন জানান। তাদের বিয়েটা ছিল মাত্র তিন মিনিটের।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা