সোমবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং। ৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১২:৫১








প্রচ্ছদ » প্রবাস

সাইপ্রাসে সড়ক দুর্ঘটনায় দুই প্রবাসী বাংলাদেশি নিহত

সাইপ্রাসে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত হয়েছে। নিহত দুজন হলেন সাইফুল ইসলাম মালী (২৮) ও রিপন হোসেন (২৮)। শনিবার (৯ ফেব্রুয়ারি) সাইপ্রাসে এই দুর্ঘটনা ঘটে।জানা গেছে, নিহত সাইফুল ইসলাম মালী সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার ফয়জুল্লাপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। মৃত্যুকালে সে মা, স্ত্রী ও একপুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

অপরদিকে রিপন হোসেন বাগআঁচড়ার পার্শ্ববর্তী যশোরের ঝিকরগাছা উপজেলার বড়পোদাউলিয়া গ্রামের শাহজান মোড়লের ছেলে। তার এক ছেলে, স্ত্রী ও মা-বাবাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিহতের স্বজনরা জানিয়েছে-সাইপ্রাসে গতরাতে খাওয়ার পরে সাইফুল ও রিপন দুইজন বাইরে বের হয়। রাস্তায় হাঁটার সময় পিছন থেকে একটি গাড়ি তাদের দুজনকে ধাক্কা দিলে ঘটনাস্থলে সাইফুল মারা যায়। অন্যদিকে রিপনকে স্থানীয় পুলিশ তাকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করে।

রোববার সকালে তাদের মৃত্যু সংবাদ ছড়িয়ে পরলে পরিবারের আর্তনাদ আর আহাজারীতে এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠে। এই দুজন যুবকের অকাল মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।

উল্লেখ্য, পরিবারের সুখের আশায় তারা দু’জন চলতি বছরের ৩০ জানুয়ারী সাইপ্রাস যান। সেখানে একটি কোম্পানিতে কাজ করতো দু’জন। কিন্তু শনিবার রাতে সড়ক দূর্ঘটনা তারা নিহত হন।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা