সোমবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং। ৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১২:৫৯








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

রাজধানীতে শ্যালিকাকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ধর্ষণ করল দুলাভাই!

রাজধানীর মগবাজারে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাইকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তির নাম সাকা মিয়া। শনিবার (৯ ফেব্রুয়ারি) রমনা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. জহিরুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, ভুক্তভোগী নারী নিজে বাদী হয়ে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) রাতে রমনা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নম্বর-১৬) দায়ের করেন। এরপর আসামি সাকা মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার সময় ধর্ষণের ঘটনা ঘটে। খাবারের মধ্যে নেশাজাতীয় ঘুমের ওষুধ মিশিয়ে স্ত্রী ও শ্যালিকাকে অচেতন করে সাকা মিয়া নিজ বাসায় এই ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

ভুক্তভোগীর জ্ঞান ফেরার পর তার চিৎকারের কারণে স্বজনরা এ বিষয়ে জানতে পারেন। এরপর ভুক্তভোগী নিজে বাদী হয়ে মামলা করেছেন। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।রমনা মডেল থানার ওসি জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তার দুলাভাই সাকা মিয়াকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে আসামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা