বুধবার, ২৭শে মার্চ, ২০১৯ ইং। ১৩ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ৩:১১








প্রচ্ছদ » প্রধান সংবাদ

আইসিইউ থেকে কেবিনে নেয়া হবে ওবায়দুল কাদেরকে

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অনেকটাই সেরে উঠেছেন। চিকিৎসক ও পরিবারের সদস্যদের সঙ্গে স্বাভাবিকভাবে কথা বলেছেন। ম্যাসিভ হার্ট অ্যাটাক করে অসুস্থ হওয়া ওবায়দুল কাদের সিঙ্গাপুরের চিকিৎসাধীন রয়েছেন। অনেকটাই সেরে উঠায় তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে নেয়া হতে পারে।

সোমবার (১১ মার্চ) তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে নেয়া হতে পারে জানিয়েছেন সিঙ্গাপুরে তার সঙ্গে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও নিউরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসার রিজভী

রবিবর (১০ মার্চ) সকালে তিনি এ তথ্য জানিয়েছেন।আবু নাসার রিজভী জানান, মাউন্ট এলিজাবেথের কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি আজ সকালে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের সবশেষ অবস্থা তার পরিবারের সদস্যদের জানিয়েছেন।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় ডা. আবু নাসার রিজভীর সাথে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের সহধর্মিনী বেগম ইসরাতুন্নেসা কাদের, গাজীপুরের সিটি মেয়র জাহাঙ্গীর আলম, ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...