বুধবার, ২৭শে মার্চ, ২০১৯ ইং। ১৩ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ২:০৯








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

চাঞ্চল্যকর তথ্য দিয়েছে মিতু, আর সেই সুত্রে পুলিশ এখন…

চট্টগ্রামে ‘পরকীয়ায়’ জড়িত স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুর সঙ্গে অভিমান করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের এক তরুণ চিকিৎসক আত্মহত্যা করেন। তার এমন মৃত্যু নিয়ে চারদিকে হইচই পড়ে যায়।

গত ৩১ জানুয়ারি ভোর ৬টা ২০ মিনিটে ডা. মোস্তফা মোরশেদ আকাশ (৩২) নামের ওই চিকিৎসককে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ডা. আকাশের আত্মহত্যায় প্ররোচনা মামলায় বিদেশে পলাতক আসামিদের দেশে আনার উদ্যোগ নিচ্ছে পুলিশ।

জানা গেছে, ডা. আকাশ ও তার স্ত্রী মিতুর ব্যবহৃত মোবাইল ফোনে মুছে ফেলা ছবি, ভিডিও এবং এসএমএস পুনরুদ্ধারে মুঠোফোন দুটি সিআইডিতে পাঠানো হয়েছে। এছাড়া আত্মহত্যা তরুণ ডা. মোস্তফা মোরশেদ আকাশের মৃত্যুর ময়নাতদন্ত প্রতিবেদন এখনও পাওয়া যায়নি।

এ বিষয়ে চান্দগাঁও থানার ওসি আবুল বাশার গণমাধ্যমকে বলেছে, ৬ আসামির মধ্যে শুধু মিতুকে গ্রেফতার করা হয়েছে, বাকিরা পলাতক। এরমধ্যে বেশিরভাগ আসামি আমেরিকায় অবস্থান করছে। স্ত্রীর পরকীয়াকে দায়ী করে ১ ফেব্রুয়ারি আত্মহত্যা করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অ্যানেসথেসিয়া বিভাগের তরুণ চিকিৎসক ডা. মোস্তফা মোরশেদ আকাশ।

এ ঘটনায় ডা. আকাশের মা জমিরা খানম বাদী হয়ে পুত্র বধূ তানজিলা হক চৌধুরী মিতুসহ ৬ জনকে আসামি করে মামলা করেন। এদের মধ্যে বাকি ৫ আসামি হলো- মিতুর বাবা আনিসুল হক, মা শামীম শেলী, বোন সানজিলা হক চৌধুরী আলিশা, মিতুর বয়ফ্রেন্ড আমেরিকা প্রবাসী প্যাটেল ও ডা. মাহবুবুল আলম।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারের পর রিমান্ডে নানা চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন নিহত আকাশের স্ত্রী মিতু। পুলিশ মিতুর দেয়া তথ্য যাচাই-বাছাই করে দেখছে।

প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি ভোরে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার নিজ বাসায় আত্মহত্যা করেন ডা. আকাশ। আত্মহত্যার আগে তিনি স্ত্রী মিতুর বিরুদ্ধে ‘বিয়ে বহির্ভূত সম্পর্ক’ ও ‘প্রতারণার’ অভিযোগ এনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন। এই ঘটনায় সেদিন রাতেই নন্দনকানন এলাকা থেকে ডা. মিতুকে আটক করে পুলিশ। পরদিন ১ ফেব্রুয়ারি বিকালে আকাশের মা জোবেদা খানম চান্দগাঁও থানায় মিতুসহ ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...