রবিবার, ২৪শে মার্চ, ২০১৯ ইং। ১০ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৭:২১








প্রচ্ছদ » খেলাধুলা

অবশেষে অস্ট্রেলিয়া দলে ফিরতে পেরে খুশি ওয়ার্নার-স্মিথ

অবশেষে ফিরছেন স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। বল টেম্পারিংয়ের মতো ঘৃণ্য কাণ্ডে জড়িত থাকার দায়ে নিষিদ্ধ হওয়া অস্ট্রেলিয়ার দুই তারকা ফিরছেন পাকিস্তান সিরিজে। বিশ্বকাপের কথা মাথায় রেখে দুই খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করেছে অস্ট্রেলিয়া। ২৩ শে মার্চ নিষেধাজ্ঞা উঠে যাবে তাদের। পাকিস্তান সিরিজের শেষ দুটি ম্যাচ খেলতে পারেন এই ক্রিকেটার।

ভারতের বিপক্ষে ৫ ম্যাচ ওয়ানডে সিরিজ চলছে অজিদের। এই সিরিজ শেষে সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে তারা। যদিও পাকিস্তানের বিপক্ষে সিরিজকে সামনে রেখে স্মিথ-ওয়ার্নারকে ছাড়াই ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল অস্ট্রেলিয়া।

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু হবে ২২ মার্চ থেকে। শেষ দুটি ম্যাচ হবে ২৯ ও ৩১ শে মার্চে। এই দুটি ম্যাচে খেলতে পারেন ওয়ার্নার ও স্মিথ। তবে পাকিস্তান সিরিজে ২৩ তারিখ পর্যন্ত দলের সঙ্গে অনুশীলন করতে পারবেন না নিষেধাজ্ঞার কারণে। তবে, এর মধ্যে অস্ট্রেলিয়া বোলারদের দিয়ে তাদের অনুশীলন অব্যাহত রাখবে।

পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার ওয়ানডে দল:
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন টার্নার, ঝাই রিচার্ডসন, উসমান খাজা, মার্কাস স্টোইনিস, কেন রিচার্ডসন, শন মার্শ, অ্যালেক্স ক্যারি, জেসন বেহরেনডর্ফ, পিটার হ্যান্ডসকম্ব, প্যাট কামিন্স, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, নাথান কোল্টার নেইল ও অ্যাডাম জাম্পা, ওয়ার্নার, স্মিথ।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...