বুধবার, ২৭শে মার্চ, ২০১৯ ইং। ১৩ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ২:২০








প্রচ্ছদ » জাতীয় সংবাদ

আজ টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) টাঙ্গাইলের মির্জাপুরে আসছেন। কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা দানবীর রণদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক-২০১৯ প্রদান ও কুমুদিনীর ৮৬তম বর্ষপূর্তির অনুষ্ঠানে প্রথমবারের মতো প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ভারতেশ্বরী হোমসের সবুজ চত্তরে এ অনুষ্ঠান হবে। ট্রাস্টের পরিচালক ভাষা সৈনিক প্রতিভা মুৎসুদ্দি এ তথ্যটি নিশ্চিত করেছেন।সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেলা ১১টা ২০ মিনিটে হেলিকপ্টারে করে কুমুদিনী কমপ্লেক্সে এসে পৌঁছাবেন। স্বর্ণপদক প্রদান ছাড়াও প্রধানমন্ত্রী মির্জাপুরের বিভিন্ন স্থাপনা পরিদর্শন করবেন। বিকাল ৩টায় তিনি মির্জাপুর ত্যাগ করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে তার ছোট বোন শেখ রেহেনা এবং মন্ত্রিপরিষদের একাধিক সদস্য উপস্থিত থাকবেন বলে জানানো হয়েছে।

এদিকে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে উৎসবের আমেজ বিরাজ করছে মির্জাপুরসহ সারা টাঙ্গাইলে। বর্ণিল সাজে সাজানো হয়েছে কুমুদিনী হাসপাতাল, ভারতেশ্বরী হোমস, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, কুমুদিনী নার্সিং স্কুল অ্যান্ড বিএসসি নার্সিং কলেজসহ কুমুদিনী কমপ্লেক্সের সেবাধর্মী বিভিন্ন ইউনিট, এমনকি পুরো মির্জাপুর উপজেলা। কুমুদিনী হাসপাতালের মূল ভবনের দক্ষিণ পাশে সম্প্রতি নির্মাণ করা হয়েছে দানবীর রণদা প্রসাদ সাহার মুড়ালসহ বিভিন্ন স্থাপনা। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে কুমুদিনী কমপ্লেক্সের সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে তৈরি হয়েছে উৎসবের আমেজ।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...