বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০১৯ ইং। ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ। রাত ১০:৪৯








প্রচ্ছদ » সারাদেশ

কুড়িগ্রামে নিজের আপন ভাগ্নীকে অশ্লীল ভিডিও প্রদর্শনের ভয় দেখিয়ে ধর্ষন!

কুড়িগ্রামের রাজারহাটে আপন ভাগ্নীকে অশ্লীল ভিডিও প্রদর্শনের ভয় দেখিয়ে ধর্ষনের মামলায় লম্পট খালুকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় প্রতারনা ও ধর্ষণের শিকার মেয়েটি নিজেই বাদী হয়ে সোমবার দুপুরে রাজারহাট থানায় মামলা দায়ের করে। বিকেলে লম্পট খালু হামিদুল ইসলাম দুলুকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার রতিরাম কমলওঝাঁ গ্রামের জামাল উদ্দিনের পুত্র হামিদুল ইসলাম দুলু (৩৩) একই গ্রামে তার ভাগ্নি ও চাচাতো ভাইয়ের কন্যা (১৮) কে প্রায় তিন বছর ধরে অশ্লীল ভিডিও ফেসবুকে প্রদর্শনের ভয়ভীতি দেখিয়ে নিয়মিত ধর্ষন করে আসছে।

সম্প্রতি মেয়েটি গর্ভবতী হলে আসামী ওষুধ সেবন করিয়ে মেয়েটির গর্ভপাত ঘটায়। গত ১৫ মার্চ মেয়েটির বিয়ে ঠিক হলে তার লম্পট খালু বিয়েটি ভেঙ্গে দেয়ার চেষ্টা চালায়। এরপরও বিয়ে হয়ে যাওয়ায় হামিদুল তার নতুন ভাগ্নি জামাইকে তাদের অবৈধ সম্পর্কের কথা জানিয়ে মেয়েটিকে ডিভোর্স দেয়ার জন্য চাপ প্রয়োগ করতে থাকে।

পরে এঘটনায় সোমবার দুপুরে মেয়েটি বাদী হয়ে রাজারহাট থানায় উপস্থিত হয়ে তার খালু ও বাবার নিজের চাচাতো ভাই চাচা হামিদুল ইসলাম দুলুর বিরুদ্ধে রাজারহাট থানায় নারী শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ও দন্ড বিধি ৩১৩ ধারায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর সোমবার বিকেলেই পুলিশ লম্পট খালু হামিদুল ইসলাম দুলুকে গ্রেফতার করে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মনিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...