রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং। ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ। রাত ৮:১৯








প্রচ্ছদ » আন্তর্জাতিক

মেসুত ওজিলের বিয়েতে এরদোগানকে আমন্ত্রণপত্র

আর্সেনাল জার্মান মিডফিল্ডার মেসুত ওজিল শীগ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। দীর্ঘদিনের বান্ধবী ও বাগদত্তা এমিনে গুলসের সঙ্গেই গাঁটছাড়া বাঁধবেন তিনি। আর বহুল প্রতীক্ষিত এই বিয়েতে অতিথি হিসেবে দেখা যেতে পারে তুরস্কের প্রেসিডেন্ট রজব তৈয়্যব এরদোগানকে।

জার্মানির হয়ে খেললেও জাতিতে তুর্কি ওজিল। তার হবু স্ত্রীও তুর্কি বংশোদ্ভুত। পেশায় মডেল ও অভিনেত্রী গুলসে অবশ্য সুইডেনের নাগরিক। ২০১৪ সালে ‘মিস তুর্কি’ নির্বাচিত হন তিনি। একই বছর ‘মিস ওয়ার্ল্ড-২০১৪’এ অংশ নেন এ তরুণী। ওজিলের সঙ্গে তার সম্পর্ক দীর্ঘদিনেরও। ২০১৭ সাল থেকে লন্ডনে একসঙ্গে বসবাস করছেন তারা।

গেল বছর বর্ণবৈষম্য ও অসম্মানের অভিযোগ এনে জার্মানি জাতীয় দল থেকে সরে দাঁড়িয়েছেন ওজিল। এর নেপথ্যেও ছিলেন এরদোগান।

রাশিয়া বিশ্বকাপের আগে তুরস্ক প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করেন ওজিল। পরে এর একটি ভিডিও ক্লিপ নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। তাতে দেখা যায়, এরদোগানকে আর্সেনালের জার্সি উপহার দিচ্ছেন আর্সেনাল মিডফিল্ডার।

জানা গেছে তুরস্কে ওজিলের মতোই ব্যাপক জনপ্রিয় গুলসে। তাদের বিয়ে নিয়ে দেশটিতে চলছে ব্যাপক উন্মাদনা। উৎসবের আমেজ পড়ে গেছে। দুজনের সঙ্গে আবার এরদোগানের মধুর সম্পর্ক।

গেল সপ্তাহে সাক্ষাৎ করে তুর্কি প্রেসিডেন্টের হাতে বিয়ের নিমন্ত্রণপত্র তুলে দেন ওজিল ও গুলসে। তাদের আশীর্বাদ করেন এরদোগান। আলোচিত বিয়েতে উপস্থিত হওয়ারও ইঙ্গিত দেন তিনি।

উল্লেখ্য, গত বছর জার্মান জাতীয় দল ও জার্মান ফুটবল ফেডারেশনের বিরুদ্ধে বিশ্বকাপ ব্যর্থতার দায় তার উপর চাপানো আর বর্ণবাদী সমালোচনার কারণে ভীষণ অভিমানে আন্তর্জাতিক ফুটবল থেকেই অবসর নেন ওজিল।

সুত্রঃ বিডি২৪লাইভ

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...