রবিবার, ২৫শে অক্টোবর, ২০২০ ইং। ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ। সকাল ৮:২৪








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

গাজীপুরে নিজের আপন শিশু ভাগ্নিকে ধর্ষণ মামার!

গাজীপুরের টঙ্গীতে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার মামার বিরুদ্ধে। আঙ্গুর (১৯) নামের ওই মামা শিশুটির মা খালেদা আক্তারের সহোদর ভাই।

এ ঘটনায় শনিবার (৩০ মার্চ) রাতে মেয়েটির বাবা কুদ্দুস মিয়া বাদী হয়ে ধর্ষণের অভিযোগে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করেছেন। আঙ্গুর গাইবান্ধার সুন্দরগঞ্জের দুপনি গ্রামের ফয়েবারের ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, অভিযুক্ত আঙ্গুর এক মাস পূর্বে কর্মের সন্ধানে গাজীপুরের টঙ্গীর ২৭ রোডে মধ্য পাড়ার তার বোনের ভাড়া বাসায় উঠেন। সেখানে অবস্থান করে একটি রিক্সা কিস্তিতে নিয়ে ভাড়ায় চালাতেন। শনিবার (৩০ মার্চ) বিকাল সাড়ে তিনটার দিকে বাসায় দুপুরের খাবার খেতে এসে ফাঁকা বাসায় শিশুটিকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে শিশুটির আর্তচিৎকারে পাশের ভাড়াটিয়ারা এগিয়ে আসলে ধর্ষণকারী পালিয়ে যায়। পরে শিশুটির বাবাকে জানানো হলে অসুস্থ অবস্থায় ঘরের মেঝে থেকে উদ্ধার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার ওসি এমদাদুল হক জানান, ইতোমধ্যে ধর্ষণকারীকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষিতাকে মেডিক্যাল পরীক্ষার জন্য গাজীপুর সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...