সোমবার, ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং। ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ। সকাল ১১:১৪








প্রচ্ছদ » খেলাধুলা

মুস্তাফিজের বাইকপ্রেম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাদিয়া পারভীন শিমুর সঙ্গে গত ২২ মার্চ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মুস্তাফিজুর রহমান। এর কয়েকদিন আগে থেকেই ছুটিতে আছেন জাতীয় দলের বাঁহাতি এই পেসার। এখনো ঢাকা ফেরেননি মুস্তাফিজ। পরিবার ও স্ত্রীর সঙ্গেই সময় কাটছে তার। সব মিলিয়ে মধুর সময়ই পার করছেন বাংলাদেশ পেসার।

অবশ্য শুধু পরিবার-স্ত্রীই নয়, অবসরের এই সময়ে মুস্তাফিজ তার আরও একটি পছন্দের কাজ করছেন। বাঁহাতি এই পেসারের বাইক প্রেমের কথা অনেকেরই জানা। ফুরসত পেয়ে বাইক নিয়েও ছুটে বেড়াচ্ছেন তিনি।

মুস্তাফিজের বাইক চালানোর কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যায়, পেছনে একজনকে নিয়ে বাইক চালাচ্ছেন হাস্যোজ্জ্বল মুস্তাফিজ। তবে ছবিগুলো বাইরের নয়, মনে হচ্ছে বাড়ির উঠোনেই বাইক চালাচ্ছেন তিনি। কারণ হেলমেট পরেননি দুজনের কেউ-ই।

সুযোগ পেলেই বাইকে চড়ে বসেন মুস্তাফিজ। ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে ভয়াবহ সন্ত্রাসী হামলার পর দলের সঙ্গে ১৬ মার্চ দেশে ফেরেন মুস্তাফিজ। এর কয়েকদিন পর (২২ মার্চ) কনে শিমুর বাড়িতে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় তার বিয়ে। পরিবার সূত্র থেকে জানা গেছে, ইংল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপের পর বড় করে অনুষ্ঠান করবে দুই পক্ষ।

মুস্তাফিজ-পত্নী শিমু ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে গোল্ডেন এ প্লাস পেয়ে এসএসসি পাস করেন। ২০১৮ সালে দেবহাটা উপজেলার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে এ প্লাস পেয়ে এইচএসসি পাস করেন তিনি। এরপর ভর্তি হন দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...