সোমবার, ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং। ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ। সকাল ১১:৩৮








প্রচ্ছদ » খেলাধুলা

সেদিনের স্কুলবয় আজ খেলছে গেইলের পরিবর্তে !

সাধারণ মানুষের মতো তারকাদেরও স্মৃতি আছে। ক্রিস গেইলই যেমন হাতরে বের করলেন পুরোনো এক স্মৃতি, যেটা দেখলে অবাক হবেন অনেকেই।

ব্যাপারটা খোলাসা করা যাক। ৩৯ বছর বয়সী গেইল আইপিএলে খেলছেন কিংস ইলেভেন পাঞ্জাবে। এবার তার সতীর্থ হিসেবে একই দলে জায়গা পেয়েছেন স্যাম কুরান, বয়স যার গেইলের প্রায় অর্ধেক (২০ বছর)।

স্বভাবতই গেইল যখন আরও তরুণ ছিলেন, কুরান ছিলেন একেবারে ছোট্ট কিশোর। তেমনই সময়ে ক্যারিবীয় ওপেনারের সঙ্গে একটি ছবি তুলেছিলেন ইংলিশ অলরাউন্ডার। যেখানে তাকে দেখা যায় স্কুল ইউনিফর্ম পরিহিত অবস্থায়।

পাঞ্জাবের সর্বশেষ ম্যাচে খেলতে পারেননি গেইল। তার বদলেই সুযোগ পেয়ে নায়ক বনে যান কুরান। হ্যাটট্রিকসহ ৪ উইকেট নিয়ে দিল্লি ক্যাপিটেলসের বিপক্ষে পাঞ্জাবকে ১৪ রানের অবিশ্বাস্য এক জয় এনে দেন এই পেসার।

সে থেকে পাঞ্জাব শিবিরে কুরান হয়ে উঠেছেন চোখের মনি। গেইলও তার সতীর্থের এমন সাফল্য ভীষণ উপভোগ করছেন। প্রথমবার তার সঙ্গে যখন দেখা হয় কুরানের, সেই সময়কার একটি ছবি ছিল গেইলের সংগ্রহে।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সেই সময়ের ছবির সঙ্গে বর্তমান সময়ের একটি ছবি পোস্ট করে ‘দেন অ্যান্ড নাও’ জোড়া বানিয়েছেন গেইল। যেখানে তিনি লিখেছেন, ‘যে কোনো তরুণের জন্য এটা বিশেষ এক মুহূর্ত। আমি তোমাকে শুধু বলব, কি তোমাকে আজ কোথায় নিয়ে এসেছে। আমার মনে হয়, এই ছবিতে আমাকে তরুণ দেখাচ্ছে, তোমাকে আরও বেশি তরুণ।‘

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...