মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং। ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ। সকাল ১০:৫৪








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

প্রেমিকের সঙ্গে গিয়ে ৪ বন্ধুর দ্বারা গণধর্ষিতা হলেন মাদ্রাসার দুই ছাত্রী!

আমাদের এই সমাজে প্রতিনিয়তই ঘটে চলেছে নানান ধরণের অনাকাংখিত ঘটনা। যার সকল ঘটনা আমাদের কাছে না আসলেও কিছু কিছু ঘটনা আমাদের কাছে চলে আসে মিডিয়ার কল্যাণে। ঠিক তেমনি একটি ঘটনা ঘটেছে মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নে। সেখানের মাদ্রাসার দুই ছাত্রীকে দু”দিন আটকে রেখে বিয়ের প্রলোভন দেখিয়ে  ৩-৪ জন বন্ধুরা মিলে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, পাশের এলাকার আটিপাড়া গ্রামের সাকিব ও হৃদয় তাদের এই কাজ করেছে। বখাটের পরিবার এলাকার প্রভাশালী ও সাকিব সাবেক ইউপি মেম্বারের ছেলে তাই টাকার বিনিময় ধামাচাপা দেয়ার চেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।

অসহায় পরিবার জানায়, গত বুধবার সকাল থেকে তাদের দুই মেয়ে মাদ্রাসা ৫ম ও ৭ম শ্রেণীর ছাত্রী বের হওয়ার পর থেকে নিখোঁজ। অনেক খোজাখুজি করার পর বৃহস্পতিবার রাতে ভাঙ্গাব্রীজ নামক স্থানে ইতালি প্রবাসী মাহবুব সর্দারের বিলাশবহুল বাড়ীতে তালাবদ্ধ অবস্থায় দুই মেয়েসহ বালীগ্রাম ইউনিয়ের আটিপাড়া গ্রামের সাবেক ইউপি মেম্বার মজিবর হাওলাদের ছেলে সাকিব ও একই এলাকার হৃদয়, আলামিন, শাওনসহ ৪-৫ জনকে আটক করে এলাকাবাসী। তবে পুলিশকে বিষয়টি জানালেও তারা দেরি করায় একই এলাকার সাবেক চেয়ারম্যান মতিন মো্লৈাসহ এলাকার প্রভাবশালীদের নিয়ে টাকার বিনিময় ধ্মাচাপা দেয়া চেষ্টা চালায়।

ভিকটিম একজন মাদ্রাসার ছাত্রী বলেন, আমার সাথে সাকিবের প্রেম ও আমার বান্ধবীর সাথে হৃদয় নামে আর একটি ছেলের প্রেম ছিল সেই কারনে আমাদের মাদ্রাসা থেকে ফোন দিয়ে ডেকে নিয়ে মোটরসাইকেলে করে মাদারীপুরের বিভিন্নস্থান ঘুরিয়ে বিবাহ করার প্রলোভন দেখিয়ে রাতে আটকে রেখে শারিরিক মেলামেশা করছে।

আমরা চলে আসতে চাইলেও আমাদের নানা ভয়ভীতি দেখিয়ে একটি ঘরের মধ্যে আটকে রেখে ওদের বন্ধুরা জোর করে শারিরিক সম্পর্ক করেছে। আমরা অসুস্থ থাকায় কিছু বলার ক্ষমতা ছিল না। এরপর পরের দিন আমাদের দুজনকে একই ঘরে আটকে রেখে একজন বাহিরে যেত কিছুক্ষন পর আর একজন আসত এভাবেই রাত পযন্ত আমরা ঐখানে ছিলাম। পরে এলাকার লোকজন আমাদের উদ্ধার করে।

মাদ্রাসায় পড়ুয়া মেয়েটি বলে, আমার সাথে সাকিবের প্রেম ছিল সে আমাকে বিয়ে করবে বলে আমার সর্বনাশ করেছে, আমি ওকেই বিয়ে করতে চাই।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...