বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং। ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ। বিকাল ৫:৫৩








প্রচ্ছদ » বিনোদন

‘আমার ২০ মিনিটেই হয়ে যায়, আর শাহরুখের লাগে ২-৩ ঘন্টা’ : গৌরী

অভিনয় জগতের ব্যক্তিদের প্রেম, বিয়ে, বিচ্ছেদ নিয়ে তারা বরাবরই মিডিয়ায় আলোচিত হয়ে আসছেন। তাদের এই প্রেম-ভালোবাসা এবং বিয়ে সাধারণ দর্শকদের কাছে অনেকটাই নেতিবাচক হিসেবে উপস্থাপিত হয়। এর কারণ তাদের অনেকেই সকালে একজনের সাথে প্রেম করে তো বিকেলে আরেকজনের সাথে ঘর বাঁধেন তো তার পরের দিন তাকে ছেড়ে অন্য আরেকজনের প্রেমে হাবুডুবু খান।

তবে বলিউড কিং শাহরুখ খানের ক্ষেত্রে তা সম্পূর্ণই ব্যতিক্রম। দীর্ঘ ২৭ বছর ধরে স্কুল জীবনের প্রেমিকা গৌরীর সাথে সংসার করছেন বলিউড কিং শাহরুখ। তবে মাঝখানে অনেক ঝড় তাদের সুখের সংসারে হানা দিয়েছিল। বিশেষ করে শাহরুখ খান হলেন একজন মুসলমান এবং গৌরী হলেন হিন্দু। ধর্মীয় এই দেওয়ালটিই তাদের জীবনে সবচেয়ে বড় বাঁধা ছিল। কিন্তু তাদের অকৃত্রিম ভালোবাসার কাছে কোনো ঝড়ই টেকে নি।

সময়টা ছিল ১৯৮৪ সাল। শাহরুখ ও গৌরী একই স্কুলে পড়াশোনা করতেন। শাহরুখের বয়স তখন প্রেম কি জিনিস তা বুঝতে পারলেও গৌরীর বয়স এসময় একেবারেই অপরিপক্ক ছিল। সে সময় শাহরুখের বয়স ছিল ১৯ বছর এবং গৌরীর বয়স ১৪ বছর। তাদের পরিচয়টা কিন্তু স্কুল থেকে হয় নি। একটি অনুষ্ঠানে তাদের দুজনের প্রথম দেখা হয়। প্রথম দেখাতেই গৌরীকে মনে ধরে যায় শাহরুখের। সেই অনুষ্ঠানেই গৌরীকে প্রেম প্রস্তাব দেওয়ার জন্য এক বন্ধুর সহায়তা নেন।

বন্ধুর মাধ্যমে সে গৌরীকে জানায় যে শাহরুখ তার সাথে নাচতে চায়। কিন্তু গৌরী শাহরুখের সে প্রস্তাব ফিরিয়ে দেন। গৌরী বলেছিল সে তার প্রেমিকের জন্য অপেক্ষা করছে। কিন্তু পরে জানা যায় গৌরী তার ভাইয়ের জন্য অপেক্ষা করছিলেন। পরবর্তীতে শাহরুখ নিজে গিয়েই গৌরীকে জানায় সেও তার ভাই হতে চায়। এভাবেই শুরু হয় শাহরুখ-গৌরীর প্রেম কাহিনী।

আজও তাদের দাম্পত্যে এতটুকু চিড় ধরেনি। অনেকেই তাদের সম্পর্ককে ‘সত্যিকারের ভালোবাসা’ বলেই অভিহিত করেন। তাইতো তাদের নিয়ে ভক্তদের আগ্রহ কম নয়। সম্প্রতি এক অনুষ্ঠানে শাহরুখের একটি গোপন রহস্যের কথা ফাঁস করেছেন গৌরী।

ভারতের শীর্ষস্থানীয় জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, শাহরুখ-গৌরীর প্রেমের কাহিনীও অনেকটা বলিউডের সিনেমার গল্পের মতোই। তাই তাদের একসঙ্গে দেখলে উৎসাহিত হয়ে পড়েন ভক্তরা। কারণ বলিউডের জন্য শাহরুখ চিরকালের ‘রোম্যান্টিক হিরো’। আর তার ব্যক্তিগত জীবনের একমাত্র ‘কুইন’ হলেন গৌরীই।

সম্প্রতি মু্ম্বাইয়ের মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে গিয়েছিলেন এ তারকা দম্পতি। সেখানেই শাহরুখের একটি বিশেষ অভ্যাসের কথা ফাঁস করেন স্ত্রী।

গৌরীর কথায়, ‘একজন বলে যে তিনি নাকি স্টাইল নিয়ে মাথাই ঘামান না। তবে আমি আপনাদের একটা গোপন কথা বলি, যখন কোনো পার্টিতে যাওয়ার থাকে, তখন আমি সাধারণত চটজলদি রেডি হয়ে নেই, ২০ মিনিটের মধ্যেই রেডি হয়ে যাই। আর ও (শাহরুখ) রেডি হতে সময় নেন ২-৩ ঘণ্টা।’

শাহরুখপত্নী আরও বলেন, ‘আজকে আমি একটু স্টেশাল, তাই আমি ২-৩ ঘণ্টা সময় নিয়েছি। আর ও ৬ ঘণ্টা।’ এ সময় তার পাশেই দাঁড়িয়েছিলেন বলিউডের কিং খান। খানিক লজ্জা পেলেও হাসি থামাতে পারেননি। স্ত্রীকে থামিয়ে দিয়ে তিনি বলেন, আমার মনে হয়, এ কারণেই আজ তোমাকে এত সুন্দর দেখাচ্ছে যে চোখ ফেরানো যাচ্ছে না। শুনে দর্শকসারিতে বসে থাকা সবাই হেসে ওঠেন।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...