বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০১৯ ইং। ৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ। রাত ৩:১৪








প্রচ্ছদ » খেলাধুলা

প্রথমবারের মতো বিসিবিতে স্ত্রীকে সঙ্গে নিয়ে ঘুরলেন মেহেদি হাসান মিরাজ

বিয়ের পর এই প্রথম স্ত্রীকে নিয়ে গনমাধ্যমের সামনে এলেন টাইগার ক্রিকেটার মেহেদি হাসান মিরাজ।শনিবার মিরপুরে বিসিবির একাডেমীর মাঠে স্ত্রীকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন এই ক্রিকেটার। এসময় সতীর্থ ক্রিকেটারদের পাশাপাশি বিসিবি ভবনও স্ত্রীকে ঘুড়িয়ে দেখান মিরাজ।স্ত্রীকে সঙ্গে নিয়ে এসময় বেশ হাস্যজ্জল দেখা যায় মিরাজকে। সতীর্থ ক্রিকেটাররাও মিরাজের স্ত্রীকে ভাবী সম্বোধন করে বরণ করে নেয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার ২১শে মার্চ দুপুরে খুলনা মহানগরীর খালিশপুরের কাশিপুর এলাকার বেলাল হোসেনের মেয়ে রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্রিকেটার মেহেদি হাসান মিরাজ।

বিয়েতে ঘরোয়া অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্টজনরা উপস্থিত ছিলেন। পরিবারের সদস্যরা জানান, নিউজিল্যান্ড সফর শেষে দেশে ফিরেই আকদটা সেরে রাখার কথা ছিলো মিরাজের। কনে রাবেয়া আখতার প্রীতির সঙ্গে মিরাজের পরিচয় আরো ৬ বছর আগে। মিরাজ-প্রীতির মধ্যে পরিচয় থাকলেও প্রেমের সম্পর্ক ছিল না। মিরাজের নববধূ প্রীতির বাবা হেলাল হোসেন একজন চাকরিজীবী।মিরাজের বাবা জালাল হোসেন জানান, অনেক দিন ধরেই মিরাজের বিয়ের কথা ভাবছিলেন। কিন্তু কবে করবেন, ঠিক সময় হয়ে উঠছিল না। বিশ্বকাপের আগে পাওয়া লম্বা বিরতিটা কাজে লাগাতে চাইছে সবাই। তাই বৃহস্পতিবার কাশিপুর মেঘনা অয়েল ডিপো সড়কের কনের বাড়িতে আকদ সেরে ফেলেছেন। বাইরের তেমন কাউকে বলেননি। বিয়ের অনুষ্ঠান করবেন বিশ্বকাপের পর।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...