বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং। ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ। সন্ধ্যা ৬:০৪








প্রচ্ছদ » বিনোদন

৩ দিন পরই ছেলের বিয়ে, দেখে যেতে পারলেন না টেলি সামাদ

দীর্ঘদিন অসুখে ভুগে গতকাল শনিবার, ৬ এপ্রিল মৃত্যুবরণ করেন চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা টেলি সামাদ। আজ রোববার তাকে দাফন করা হবে গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের নয়াগাঁওয়ে।
টেলি সামাদের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে চলচ্চিত্রাঙ্গনে। শোক আচড়ে পড়েছে তার পুত্রের বিয়ের উৎসবেও। আর তিনদিন পরই টেলি সামাদের ছেলে দিগন্ত সামাদের বিয়ে।

ছেলের নববধুর ছবি দেখেছিলেন। খুশিও হয়েছিলেন পুত্রবধুর ছবি দেখে। পরিকল্পনা করছিলেন ছেলের বিয়ের আয়োজনের। কিন্তু তার মৃত্যু সব পরিকল্পনাই থামিয়ে দিয়েছে।টেলি সামাদের ছেলে দিগন্ত বলেন, ‘তিনদিন পর আমার বিয়ে। অথচ আমার বউকে দেখে যেতে পারলো না আমার বাবা। শুধু আমার হবু স্ত্রীর ছবি দেখেছিলেন।’পারিবারিকভাবে ঠিকহয়েছে দিগন্তের বিয়ে। পাত্রী নাদিয়া সুলতানা এখনো পড়াশোনা করছেন। আগামী ১০ এপ্রিল হবে গায়ে হলুদ এবং ১২ এপ্রিল বিয়ের দিন ধার্য করা হয়েছে।

গায়ে হলুদ এবং বিয়ে অনুষ্ঠিত হবে ফার্মগেট তেজতুরি রোডের একটি কনভেনশন সেন্টারে। আগামী ১৩ এপ্রিল গুলশানের এবাকাস কনভেনশন হলে অনুষ্ঠিত হবে বৌভাত। ছেলের বিয়ে নিয়ে উচ্ছ্বসিত ছিলেন টেলি সামাদ। কিন্তু সবই এখন শোকের সাগরে ভাসছে!

প্রসঙ্গত, জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ অনেকদিন ধরেই নানান সমস্যায় ভুগছিলেন। গতকাল দুপুর ১টা ৩০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।ব্যক্তি জীবনে টেলি সামাদ দুই বিয়ে করেছিলেন। দিগন্ত সামাদ টেলি সামাদের দ্বিতীয় পক্ষের একমাত্র ছেলে। তিনি যমুনা ব্যাংকে চাকরি করছেন। এর পাশাপাশি একজন মিউজিশিয়ান হিসেবে পরিচিতি আছে তার।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...