বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং। ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ। রাত ১২:০২








প্রচ্ছদ » রাজনীতি

সিঙ্গাপুরে যেভাবে সময় কাটছে সেতু মন্ত্রীর (ভিডিওসহ)

হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। ওবায়দুল কাদের এখন সুস্থ হয়ে উঠছেন। তিনি স্বাভাবিক চলাফেরা করছেন। হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন তিনি। তবে কিছুদিন সিঙ্গাপুরেই অবস্থান করবেন ওবায়দুল কাদের।

গত শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন ওবায়দুল কাদের। ছাড়পত্র পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাসের টিপু।হাসপাতাল ছাড়লেও এখনই দেশে ফিরতে পারছেন না ওবায়দুল কাদের। কারণ আরো কিছুদিন চিকিৎসকদের তত্ত্বাবধানে নিয়মিত চেকআপে থাকতে হবে তাঁকে। চেকআপ শেষে তারপর দেশে ফিরতে পারবেন তিনি।

এ অবস্থায় সিঙ্গাপুরের একটি বাসায় স্ত্রী বেগম ইশরাতুন্নেসা কাদের ও স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। সেখানে সময় কাটানোর বেশ কয়েকটি ছবি ও একটি ভিডিও নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন আওয়ামী লীগের দফতর উপ-কমিটির সহ-সম্পাদক ইস্কানদার মির্জা শামীম।

ছবিতে দেখা যাচ্ছে, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের স্ত্রী ও স্বজনদের সঙ্গে কথা বলছেন। এর আগে হাসপাতাল থেকে বাসায় ফেরার দিন ভিডিওতে দেখা যায়, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চারপাশ ঘিরে রেখেছেন অনেকে। তাকে গাড়িতে চড়ার জন্য সহযোগিতা করেন। তবে হেঁটেই গাড়িতে উঠেছেন তিনি। পাশে ছিলেন স্ত্রী বেগম ইশরাতুন্নেসা কাদের।

ভিডিও আরও দেখা যাচ্ছে, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্ত্রী পাশে থেকে হাত নাড়াতে বললে তিনি হাত নাড়ান।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...