বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং। ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ। বিকাল ৫:০৭








প্রচ্ছদ » বিনোদন

ওদের রিলিজ পাওয়া ১০০০ সিনেমার সমান আমার একটা সেলফি

দেশের ইন্টারনেট দুনিয়ায় নানান কারণে ভাইরাল মডেল অভিনেত্রী সানাই। নিজের শারীরিক গঠন পরিবর্তন করায় নেট দুনিয়ায় আরও আলোচিত হয়েছেন তিনি।

সাধারণ মানুষদের ন্যায় চলাফেরা করতে পারে না সেলিব্রেটিরা। কারণ তাদের রয়েছে নানান ধরনের ভক্ত। আর এ কারণেই তাদের চলাফেরায় আনতে হয় নিয়ম-কানুন।

সোমবার (৮ এপ্রিল) সানাই তার নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে লিখেছেন, ‘একজন ডিরেক্টর ভাইয়া বলল, সানাই, সিনেমা রিলিজ পাচ্ছে কবে? ওমুকের সিনেমা রিলিজ পাইলো দেখি, তোমার কি খবর? আমি মুচকি হেসে বললাম, ভাইয়া, ওদের রিলিজ পাওয়া ১০০০ সিনেমা= সানাইয়ের ১ টা সেলফির সমান, বিশ্বাস না হলে গুগলকে জিজ্ঞেস করে দেখেন।’

এ বিষয়ে সানাই বলেন, ‘আমাকে নিয়ে কেন সবাই এত মাতামাতি করে আমি বুঝিনা। আমার সিনেমা রিলিস পাচ্ছে কি পাচ্ছে না সেটা তো সময় মত সবাই জানতে পারবে। এ নিয়ে তো আলোচনা করার কিছু নেই। আমি কথিত নায়িকাদের বলছি আপনাদের ১ হাজার সিনেমার সমান আমার একটি সেলফি। আমার সাথে নিজেদেরকে মেলাতে আসবেন না।’

উল্লেখ্য, ২৩ ফেব্রুয়ারি সাবেক এক মন্ত্রীর সাথে বিয়ের বাগদান সম্পন্ন হয়েছে বর্তমান সময়ের আলোচিত সমালোচিত মডেল অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভার। এ কথা সানাই নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তবে তিনি ওই মন্ত্রীর পরিচয় প্রকাশ করেননি কিন্তু বিভিন্ন গণমাধ্যম সাবেক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সঙ্গে সানাইয়ের বিয়ে হয়েছে বা হচ্ছে বলে খবর প্রকাশ করছে।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...