মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং। ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ। দুপুর ২:১২








প্রচ্ছদ » সারাদেশ

যে ব্রীজে দুর্ঘটনায় মারা গিয়েছিল তার দাদী, সেই ব্রীজেই নিহত হল আছিয়াও!

ইট বোঝাই ট্রাকের চাপায় লৌহজং উপজেলার বৌলতলী ইউনিয়নের নওপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী আছিয়া আক্তার (১৬) লৌহজং-নওপাড়া সড়কের নওপাড়া বাজারের সামনে বেইলী ব্রীজের উপড় ট্রাকের চাপায় ঘটনা স্থলেই নিহত হয়।সোমবার বেলা ১১ টায় এ ঘটনা ঘটে। আছিয়া আক্তার উপজেলার নওপাড়া গ্রামের আলমঙ্গীর ছৈয়ালের মেয়ে।

নওপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ডা: মেসলেম খান মন্টু জানান, স্কুলের প্রথম সাময়ীক পরীক্ষা দিতে আছিয়া বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে নওপাড়া বাজারের সামনে বেইলী ব্রীজের উপর উঠলে বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই ট্রাক আছিয়াকে ব্রীজের উপর চাপা দিলে আছিয়া ঘটনা স্থলেই নিহত হন।

এ খবর ছরিয়ে পড়লে স্কুলের শিক্ষাথী সহ এলাকাবাসি জড়ো হলে ট্রাকের চালক দীন ইসলাম সহ তারা ট্রাকটি আটক করে। জানা যায়, ট্রাকটি ইট বোঝাই করে কুচিমোড়া থেকে লৌহজংয়ের আটিগাঁও এলাকায় যাচ্ছিল। আছিয়ার মৃত্যুর খবর চারদিকে ছড়িয়ে পড়লে স্কুলের শিক্ষাথী সহ এলাকাবাসি লৌহজং-নওপাড়া সড়ক অবরোধ করে মানববন্ধন করে এবং সকল প্রকার গাড়ি চলাচল বন্ধ করে দেয়।

সংবাদ পেয়ে লৌহজং থানার পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খান ঘটনাস্থলে পৌছান এবং অবরোধকারী দাবির প্রেক্ষিতে বিচার করার আস্বাস দিলে তারা অবরোধ ও মানববন্ধন উঠিয়ে নেয়। উল্লেখ্য, গত বছর একই ব্রীজের উপর আলুর ট্রাকের চাপায় আছিয়ার দাদিরও মৃত্যু হয়।

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...